অপুর বিয়েতে বর শাকিবের দেরি

Looks like you've blocked notifications!
‘মাই ডার্লিং’ ছবির শুটিংয়ে অপু বিশ্বাস

শাকিব-অপুর বিয়ে। বেশ সাজসাজ রব। বধূ বেশে বসে আছেন অপু। বর শাকিব আসবেন একটু দেরিতে। বান্ধবীরা অপুকে ঘিরে বসে আছেন, অপুও দারুণ খুশি। কিন্তু বাধা হয়ে দাঁড়াল অমিত হাসান। একদল গুন্ডা নিয়ে বোমা ফাটিয়ে সে প্রবেশ করে কমিউনিটি সেন্টারে। চারিদিকে আতঙ্ক সৃষ্টি করে তুলে নিয়ে যায় অপু বিশ্বাসকে। ‘মাই ডার্লিং’ ছবির শুটিংয়ে এমন দৃশ্যই দেখা গেল আজ বুধবার (২৮ জানুয়ারি ২০১৫) এফডিসির চার নম্বর ফ্লোরে। ছবিটি পরিচালনা করছেন মমতাজুর রহমান আকবর। 

শুটিংয়ের ফাঁকে অপু এনটিভিকে বললেন, “শাকিবের সঙ্গে আমার এর  আগেও অনেকবার অনেক ছবিতে বিয়ে হয়েছে। এবার বিয়ের আয়োজন করলেন আকবর ভাই। কিন্তু শাকিবের কপাল খারাপ কারণ সে এসে আমাকে পাবে না। অমিত হাসানও আমাকে অনেক ভালোবাসে। ‘মাই ডার্লিং’ ছবির গল্পটা খুব ভালো, আমি তো এমনিতেই বেছে বেছে ছবি করি। মমতাজুর রহমান আকবর ভাইও পরিচালক হিসেবে জনপ্রিয়।” ‘মাই ডার্লিং’ ছবি নিয়ে অপু আশাবাদী, তিনি মনে করেন দর্শকদের প্রত্যাশা তিনি পূরণ করতে পারবেন। 

পরিচালক মমতাজুর রহমান আকবর বলেন, “হিন্দি ছবির বিরুদ্ধে চলচ্চিত্র ঐক্যজোটের ডাকে আন্দোলন চলছিল। এ কারণে ‘মাই ডার্লিং’ ছবির কাজে কিছুটা সমস্যা হচ্ছিল। কারণ আগে থেকেই আমার সেট তৈরি ছিল, কিন্তু শুটিং বন্ধ রেখেছিলাম। তবে হিন্দি ছবি আর চালানো হবে না তথ্যমন্ত্রীর এমন আশ্বাসের পর আবার শুটিং শুরু করেছি। অপু, শাকিব, অমিত হাসান এঁদের সহযোগিতায় আজ চার নম্বর ফ্লোরে এই সেটের কাজ শেষ করতে পারব। তাঁদের অনেক ধন্যবাদ। আগামী মাসের প্রথম সপ্তাহে কক্সবাজার যাব বাকি শুটিং করতে। এরপর বান্দরবান ও রাঙ্গামাটিতেও শুটিং করব। ২০ ফেব্রুয়ারির মধ্যে ইউনিট নিয়ে ঢাকায় ফিরব।” পরিচালক আশা প্রকাশ করে বলেন, “অপু ও শাকিবকে নিয়ে এর আগে আমি একাধিক ছবি করেছি, সব ছবিই দর্শক ভালো ভাবে নিয়েছে। এ ছবিতে তাঁদের আমি অন্যভাবে উপস্থাপন করেছি। দর্শক ‘মাই ডার্লিং’ ছবিতে শাকিব অপুকে অন্য রূপে দেখতে পাবেন।”