সালমানের ‘টিউবলাইট’ ছবির ট্রেইলার প্রকাশ

Looks like you've blocked notifications!

বলিউড তারকা সালমান খানের ‘টিউবলাইট’ ছবির ট্রেইলার ইউটিউবে প্রকাশিত হয়েছে গতকাল বৃহস্পতিবার। খবরটি জানিয়েছে এনডিটিভি। কবির খান পরিচালিত ছবিটিতে সালমান খানের ভাই সোহেল খান পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। ছবিতে সোহেল খানকে সালমান খানের ভাই হিসেবেই দেখা যাবে।

ছবিতে সালমানের চরিত্রের নাম লক্ষ্মণ। এখানে সোহেল খানকে একজন সৈনিকের ভূমিকায় দেখা যাবে। সোহেলের চরিত্রটির নাম থাকে ভরত।

ছবির ট্রেইলারে দেখা যায়, সালমান খান অনেক হাসিখুশি। একটি গান গাওয়ার পাশাপাশি এলাকার লোকদের সঙ্গে অনেক মজা করছে। একটা দৃশ্যে দেখা যায়, সালমান খান সাইকেল থেকে পরে যান, তখন তাঁকে একটা ছেলে ‘টিউবলাইট’ বলে সম্বোধন করে। এ ছাড়া ট্রেইলারের শুরু থেকে সোহেল খানের সঙ্গে সালমান খানের গভীর বন্ধন দেখা যায়।

ভারতীয় সেনাবাহিনীর কুমাউন রেজিমেন্টের সেনা থাকে ভরত। যখন ভারত-চীন সীমান্তে ভরতকে ডেকে পাঠানো হয়, তখন থেকেই শুরু ঝামেলা। ভাই ভরতের কোনো খোঁজখবর না পেয়ে তাকে খুঁজতে বের হয় লক্ষ্মণ, অর্থাৎ সালমান খান। ভাইকে খুঁজতে সীমান্ত এলাকায় যেতে যেতে কীভাবে মানুষের হৃদয় জয় করেছেন সালমান, সেটা নিয়েই এই ছবির কাহিনী সাজানো হয়েছে।

২০১৫ সালে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির বড় সাফল্যের পর আবার একসঙ্গে বড় পর্দায় ফিরছেন সালমান ও কবির খান । ট্রেইলার দেখে অনেকেই বলছেন, ‘টিউবলাইট’ ছবিটি অনেকটা ‘বজরঙ্গি ভাইজান’ ছবির মতোই। এটার কারণ সালমান খান এর আগেও ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে একই রকম সহজ-সরল গ্রামীণ চরিত্রে অভিনয় করেছিলেন।

পরিচালক কবির খান বলেন, ‘ছবিতে যুদ্ধ শুধু ব্যাকড্রপ। এখানে সালমানের চরিত্রটিতে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। ’

‘টিউবলাইট’ ছবি তৈরির ধারণা বিখ্যাত নাটক ‘লিটল বয়’ দেখার পর পেয়েছেন বলে জানান পরিচালক কবির খান। এই নাটকের প্রেক্ষাপট দ্বিতীয় বিশ্বযুদ্ধ ছিল।

ছবিটিতে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন চিনা অভিনেত্রী জু-জু, শিশু শিল্পী মতিন রায় টঙ্গু ও প্রয়াত অভিনেতা ওম পুরি। ছবিটি প্রযোজনা করেছেন সালমান খান। ঈদ উপলক্ষে ছবিটি আগামী ২৫ জুন মুক্তি পাবে।