করনের জন্মদিনে তারকারা

Looks like you've blocked notifications!

বি-টাউনে কারো জন্মদিন মানেই জাঁকজমক পার্টি ও একঝাঁক তারকার উপস্থিতি। তাই নিজের ৪৫তম জন্মদিনেও বিশাল পার্টির আয়োজন করেছিলেন করন। তবে এনডিটিভির খবরে জানা যায়, শুধু বর্তমান তারকারাই নন, ভবিষ্যৎ বলিউড কর্ণধারদেরও করন ডেকেছিলেন নিজের পার্টিতে। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে পার্টিতে উপস্থিত হয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান, সাইফকন্যা সারাহ আলী খান এবং শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।

গোটা পার্টিতেই নাকি সারাহ শাহরুখ আর আরিয়ানের পিছু পিছু ছিলেন। এমনকি পার্টিতে শাহরুখ খান ও আরিয়ানের সঙ্গে ছবি তুলতেও ভোলেননি সারাহ। এ সময় শাহরুখ ও আরিয়ানের পরনে ছিল টি-শার্ট ও জিন্স। অন্যদিকে সাদা পোশাক ছিল সাইফকন্যার গায়ে। জন্মদিনের পার্টিতে আগত সব তারকার পাশাপাশি নতুন প্রজন্মের অতিথিদের শুভেচ্ছা জানিয়েছেন করন।

এক টুইট বার্তায় শুভেচ্ছা জানাতে গিয়ে করন লিখেন, ‘আমার হৃদয়ের গভীর থকে সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আমার জন্মদিনে তোমাদের সবার ভালোবাসায় সত্যি আচ্ছন্ন হয়েছিলাম। এমনভাবে রুহি ও ইয়াশসহ আমাদের সবাইকে ভালোবাসতে থাকো।’

করনের জন্মদিনের পার্টিতে আরো উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, আমির খান, অক্ষয় কুমার, টুইংকেল খান্না, আনুশকা শর্মা, বরুন ধাওয়ান, ফারহান আক্তার, শহীদ কাপুর, সুশান্ত সিং রাজপুতের মতো তারকারা। এ ছাড়া হৃতিক রোশন ও সুজানও করনের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হন, অবশ্য দুজনই এসেছিলেন আলাদা দুটি গাড়িতে।

করন জোহর পরিচালিত সর্বশেষ চলচ্চিত্র ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ছবিটি মুক্তি পায় গত বছর। বর্তমানে ‘বাহুবলি : দ্য কনক্লুশন’ চলচ্চিত্রটির হিন্দি সংস্করণের স্বত্ব কিনে নিয়েছেন করন জোহর। হিন্দি ও অন্য ভাষা মিলিয়ে ছবিটির আয় এরই মধ্যে দেড় হাজার কোটি রুপি ছাড়িয়েছে।