শাহরুখপুত্রের জন্মদিন

Looks like you've blocked notifications!

কোনো তারকার চেয়ে তার খ্যাতি বা ভক্ত কোনোটাই কম নয়। তাঁর মতো আদুরে চেহারা এবং মনোমুগ্ধকর রূপের শিশু বি-টাউনে খুব কমই আছে। তিনি আব্রাম। শাহরুখ খানের কনিষ্ঠ সন্তান। ভাবছেন, হঠাৎ আব্রামকে নিয়ে আলোচনা কিসের? গতকালই যে চার বছরে পা দিল শাহরুখপুত্র। আর জুম ইন্ডিয়ার খবরে প্রকাশ, বাবা শাহরুখ খান তো বটেই, জন্মদিনে শুভকামনা পেয়েছেন বলিউডের অন্য তারকাদের থেকেও।

টুইটারে শাহরুখের সঙ্গে আব্রামের একটি ছবি পোস্ট করে করণ লিখেছেন, ‘দ্য মোস্ট অ্যাডরেবল চাইল্ড… হ্যাপি বার্থডে মাই ফেলো জেমিনি আব্রাম।’ অর্থাৎ সবচেয়ে আদরের বাচ্চাটা, শুভ জন্মদিন। সবার ভালোবাসার জবাবও টুইট করে দিয়েছেন শাহরুখ। তিনি লিখেছেন, ‘আমি ভাবতাম, একমাত্র বাবা-মায়েরাই বুঝতে পারে কীভাবে সন্তানদের আদর দিতে হবে। কিন্তু আব্রামের জন্য এত শুভেচ্ছা দেখে আমার মনে হচ্ছে, ওকে আপনারা সবাই কত ভালোবাসেন। আমি কৃতজ্ঞ।’

জুলাই ২০১৩ সালে শাহরুখ ও গৌরীর সম্মতিতে সারোগেসি প্রক্রিয়ায় জন্ম হয় আব্রামের। শুরু থেকেই আব্রামের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারের ফলে বাবার মতো জনপ্রিয় হয়ে উঠেছে আব্রাম। জনপ্রিয়তার ফলে বিতর্কও দানা বেঁধেছিল আব্রামকে নিয়ে। গুজব উঠেছিল, আব্রাম নাকি শাহরুখের সন্তানই নয়। শাহরুখের বড় ছেলে আরিয়ানের ঔরসে নাকি জন্ম আব্রামের—এমন গুঞ্জন শোনা যাচ্ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তবে সে বিতর্কে জল ঢেলেছেন শাহরুখ নিজেই।

বর্তমানে শাহরুখ খান ব্যস্ত রয়েছেন ‘দ্য রিং’ চলচ্চিত্রটি নিয়ে। ইমতিয়াজ আলীর পরিচালনায় ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা।