ঈদে আরিয়ানের তিন নাটক, তিন টেলিফিল্ম

Looks like you've blocked notifications!

এবারের ঈদেও হাফ ডজন নতুন নাটক ও টেলিফিল্ম নিয়ে ছোট পর্দায় থাকবেন নতুন প্রজন্মের নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

দর্শক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে মিজানুর রহমান আরিয়ানের ছয়টি নির্মাণ দেখতে পাবেন। এর মধ্যে রয়েছে তিনটি নাটক ও তিনটি টেলিফিল্ম। বেশিরভাগ কাজ এরই মধ্যে শেষ করে ফেলেছেন তিনি। টেলিফিল্ম তিনটির মধ্যে অপূর্ব, মিথিলা ও অপর্ণা অভিনীত ‘ব্যাচ ২৭’ প্রচারিত হবে এনটিভিতে। সিয়াম, অগ্নিলা অভিনীত ‘তোমার আমার প্রেম’ প্রচারিত হবে চ্যানেল নাইনে এবং অপূর্ব,জেনি অভিনীত ‘ইচ্ছে তাই’ প্রচার হবে আরেকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে।

এ ছাড়া তাহসান, তিশা অভিনীত নাটক ‘প্রিয় নীতু’ প্রচারিত হবে জিটিভিতে। অপূর্ব, মম অভিনীত ‘হাতে রেখে হাত’ প্রচারিত হবে এসএ টিভিতে এবং ‘ফরেভার’ প্রচারিত হবে আরটিভিতে। নাটকটিতে প্রধান দুই চরিত্রে দেখা যাবে অপূর্ব ও মিথিলাকে।

ঈদের নির্মিত নাটক সম্পর্কে মিজানুর রহমান আরিয়ান এনটিভি অনলাইনকে বলেন, ‘প্রতিটি কাজ বিশেষ যত্ন নিয়ে করার চেষ্টা করেছি। শরীর খারাপ নিয়ে কাজ করেছি শুধু দর্শকের জন্য; এ ছাড়া চ্যানেল ও প্রযোজকদের কমিটমেন্ট রাখতে। কাজ কেমন হয়েছে, আমি আগে থেকে কখনোই বলতে পারি না। দর্শকের কাছে ভালো লাগলে সেটা আমার কাছেও ভালো মনে হয়। সত্যি বলতে আমি সব সময় দর্শকের ওপর নির্ভরশীল। নাটক বানাই দর্শকের জন্য, নিজের জন্য না।’