নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন আশেক

Looks like you've blocked notifications!
‘দেয়ালের ওপারে’ গানের একটি দৃশ্যে মালবিকা ও আশেক। ছবি : সংগৃহীত

প্রতিভাবান সংগীতশিল্পী ও সংগীত পরিচালক আশেক মানজুর নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানের শিরোনাম ‘দেয়ালের ওপারে’। সম্প্রতি গানটির ভিডিও ধারণ করা হয়েছে। তিন বছর পর নতুন মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বলে জানান আশেক মানজুর। কলকাতার বর্ধমান হাউসে গানটির শুটিং করা হয়। 

গানটিতে আশেক মানজুরের সঙ্গে মডেল হয়েছেন কলকাতার অভিনেত্রী মালবিকা। এ প্রসঙ্গে আশেক মানজুর বলেন, ‘মালবিকা প্রথমবারে মতো বাংলাদেশের কোনো শিল্পীর মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। ‘চোরাবালি’, ‘মিস্টার ফান্টুস’ চলচ্চিত্রে মালবিকার কাজ আমার ভালো লেগেছে বলেই তাঁকে দিয়ে কাজটি করেছি। পাশাপাশি বর্ধমান হাউস এবং কলকাতার দৃষ্টিনন্দন পরিবেশে দৃশ্য ধারণ ভিডিওটিতে নতুন মাত্রা যোগ করেছে।’

গানটি সম্পর্কে জানতে চাইলে আশেক বলেন, ‘গানটি রোমান্টিক। গানের কথায় ভালোবাসা, দুঃখ-বেদনা ও না পাওয়ার যন্ত্রণার অনুভূতি তুলে ধরা হয়েছে। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।’

থ্রিপি প্রোডাকশনের ব্যানারে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন জাফরুল হাসান লিমন। এর চিত্রগ্রাহক ছিলেন কলকাতার রোজ আলম। ঈদ উপলক্ষে কিছুদিন পরে থ্রিপির প্রোডাকশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। 

আশেক মানজুর সম্প্রতি ‘যাযাবর’ নামের একটি চলচ্চিত্রের সংগীত পরিচালনার কাজ শেষ করেছেন। ছবিটির জন্য তাঁর সুর ও সংগীতে গান গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর, মমতাজ এবং কলকাতার নচিকেতা, অনুপম রায় ও অন্বেষাসহ অনেকে।