বাঁধনের ‘মৃত্তিকা ও মারিয়ার গল্প’

Looks like you've blocked notifications!
‘মৃত্তিকা ও মারিয়ার গল্প’ নাটকের একটি দৃশ্যে বাঁধন। ছবি : সংগৃহীত

অভিনয়শিল্পী বাঁধন ও নিশা একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘মৃত্তিকা ও মারিয়ার গল্প’। জহির করিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল।

নাটকে মৃত্তিকা চরিত্রে বাঁধন ও মারিয়া চরিত্রে নিশা অভিনয় করেছেন। আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।

পরিচালক সীমান্ত সজল বলেন, ‘নাটকের গল্পটি অনেক বাস্তবধর্মী। আমাদের সমাজে এ ধরনের ঘটনা নিয়মিত ঘটছে। এখানে দুজন নারীর প্রেম, ভালোবাসা ও আবেগের গল্প তুলে ধরা হয়েছে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’

নাটকটির গল্পে দেখা যাবে, ত্রিশোর্ধ্ব একজন স্মার্ট, টিপটপ ও সুখী রমনী মৃত্তিকা। সব সময় একমাত্র সন্তান অর্পণ, ব্যবসায়িক স্বামী রেশাদ চৌধুরী তথা সংসার নিয়ে ব্যস্ত থাকেন। অন্যদিকে, মারিয়া গ্রেইগ একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মের ক্রিয়েটিভ ডিরেক্টর। স্কটল্যান্ডে পড়ার সময় কলকাতার বিশ্বজিৎ দত্তের সঙ্গে তাঁর পরিচয় ও পরে বিয়ে হয়। কিন্তু বিয়েটা বেশিদিন টেকে না। তাই বাংলাদেশে ফিরে এসেছে সে। ইভেন্টের কাজ করতে গিয়ে মারিয়া গ্রেইগের সঙ্গে রেশাদ চৌধুরীর পরিচয় হয়। প্রথম দেখাতেই মুগ্ধ হয়ে যায় মারিয়া। ঘটনাক্রমে মৃত্তিকা ও মারিয়া একটি রেস্টুরেন্টে গেলে তাদের মধ্যেও পরিচয় হয়। কারণ, দুজন একই রকম শাড়ি পরেছে। তারাও জানে না যে সেদিন তারা দুজনই একই ব্যক্তির জন্য অপেক্ষা করে।

এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।