তানজিন তিশাকে নিয়ে মুখ খুললেন হাবিব

Looks like you've blocked notifications!

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে তাঁর স্ত্রী রেহানের বিবাহবিচ্ছেদের কথা কারো অজানা নয়। 

গত ফেব্রুয়ারিতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে হাবিবই সে কথা সবাইকে জানিয়েছিলেন। তিনি ফেসবুক স্ট্যাটাসে তখন লিখেছিলেন, ‘গত ১৯ জানুয়ারি ২০১৭ সালে দুর্ভাগ্যক্রমে তাঁর ও রেহানের সমঝোতামূলক বিবাহবিচ্ছেদ হয়।’

সম্প্রতি কিছু গণমাধ্যমে হাবিবের সাবেক স্ত্রী রেহান জানান, মডেল-অভিনেত্রী তানজিন তিশা ও পিয়া বিপাশার কারণে তাঁদের সংসার ভেঙেছে।

এ বিষয়ে সংগীতশিল্পী হাবিব মুখ খুলেছেন। গতকাল শনিবার দিবাগত রাতে তিনি অস্ট্রেলিয়া থেকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি জানান, তানজিন তিশার কারণে তাঁদের বিচ্ছেদ হয়, কথাটা সঠিক নয়। তানজিন তিশার ব্যাপারে মুখ খুললেও পিয়া বিপাশার ব্যাপারে অবশ্য তিনি এখনো কিছু বলেননি। 

হাবিব স্ট্যাটাসে লিখেন, “আমাকে নাকি কিছু সাংবাদিক ভাই খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্টের জন্য। কিছুটা দুঃখজনক যে একটা বিষয় নিয়ে আবার কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম, যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সঙ্গে রেহানের ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, কারণ ‘এক হাতে তালি বাজে না।’ তানজিন তিশার সঙ্গে আমার কী সম্পর্ক, সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয় এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য নই এবং কেনই বা আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহানই বা বলল, এটাও আমার কাছে আশ্চর্যজনক। বলার হলে আরো আগেই বলত। ডিভোর্সের কারণ যাই এ হোক না কেন, আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাঁকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এত কাদা ছোড়াছুড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।”

এ বিষয়ে তানজিন তিশা ও পিয়া বিপাশার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। 

২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে ভালোবেসে বিয়ে করেন হাবিব ওয়াহিদ। তাঁদের আলিম ওয়াহিদ নামের একটি পুত্রসন্তান রয়েছে।