ববির ‘প্রেমলীলা’য় অভিনয় করছেন শাকিব

Looks like you've blocked notifications!

ছবির নাম ‘প্রেমলীলা’, প্রযোজক ও নায়িকা ববি নিজেই। আর ছবিতে নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। ‘প্রেমলীলা’ ছবিটি নায়িকা ববি প্রযোজিত দ্বিতীয় চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। গল্প ও চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির বাবু।

চলচ্চিত্রটি প্রসঙ্গে ববি বলেন, “‘লাইলী-মজনু’, ‘শিরি-ফরহাদ’-এর মতো অনেক ছবিই এর আগে হয়েছে। কিন্তু এখন আর সে ধরনের ছবি দেখা যায় না। অথচ আমাদের দর্শক এ ধরনের ছবি দেখতে চায়। সারা বছরই ভালো একটি গল্পের ছবির জন্য অপেক্ষায় থাকি, যে কারণে নিজের অভিনীত ছবির সংখ্যাও কমে যাচ্ছে। এ বছরের শেষের দিকে ছবিটির কাজ শুরু হবে। আগামী কোনো এক ঈদ অথবা পয়লা বৈশাখে আমি ছবিটি মুক্তি দিতে চাই।”

ববি আরো বলেন, “এটা বলতে পারি, একটা মৌলিক গল্প নিয়ে আমাদের ‘প্রেমলীলা’ নির্মাণ হবে। অনেক গবেষণা করে কাজটি আমরা করছি। আমি নিজে আবদুল্লাহ জহির বাবুর সঙ্গে বসে গল্প ও চিত্রনাট্যের কাজগুলো এগিয়ে নিয়ে যাচ্ছি। গল্প নিয়ে এখনই কিছু বলব না। তবে আশা করি, খুব তাড়াতাড়ি প্রেস কনফারেন্স করে সবাইকে জানাব।”

শামীম আহমেদ রনীর পরিচালনায় ববির এটি প্রথম ছবি হলেও শাকিব-ববি জুটির এটি পঞ্চম ছবি। এর আগে শাকিব-ববি একসঙ্গে ‘ফুল এন্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘রাজাবাবু’ ছবিতে কাজ করেছেন।