ভালোবাসা দিবসে সাকির প্রথম অ্যালবাম

Looks like you've blocked notifications!
সংগীতশিল্পী শাকিলা সাকি

ভালোবাসা দিবস উপলক্ষে আগামীকাল বাজারে আসছে নবীন শিল্পী শাকিলা সাকির প্রথম অডিও অ্যালবাম ‘শাকিলা সাকি-ভলিউম ১’।

দীর্ঘদিন ধরে টেলিভিশন, চলচ্চিত্র ও মঞ্চে গান করলেও এবারই প্রথম প্রকাশিত হলো তাঁর ১০টি গানের অ্যালবাম। অ্যালবামটি বাজারে এনেছে জি সিরিজের অঙ্গপ্রতিষ্ঠান অগ্নিবীণা।

গত ১১ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে অ্যালবামটির প্রকাশনা অনুষ্ঠান হয়। প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী আসিফ, তপুসহ সংশ্লিষ্ট কলাকুশলীরা।

অ্যালবামের গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন রবিন ইসলাম। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, চপল মাহমুদ, সোহাগ, রবিন ইসলাম ও শিল্পী শাকিলা সাকি নিজে।

নিজের প্রথম অ্যালবাম সম্পর্কে শাকিলা বলেন, ‘ভালো গান করার প্রত্যয় নিয়েই আমি এগিয়ে চলছি। গানের মান ও পরিবেশনায় কোনো আপস করিনি। আর গান বাছাই করতে গিয়েই প্রথম অ্যালবামটি তৈরি করতে অনেকটা সময় লেগেছে।’  

শাকিলা আরো জানান. ‘ভালোবাসা দিবস উপলক্ষে অ্যালবামটি প্রকাশিত হলেও এর দুটি গানের ভিডিও এরই মধ্যে বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। একটি গানে আমার সহশিল্পী এস আই টুটুল।’

একক অ্যালবামের আগে অবশ্য কয়েকটি ডুয়েট অ্যালবামে গান গেয়েছেন এই নবীন শিল্পী। সেই সাথে কয়েকটি ছবিতে প্লেব্যাকও করেছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘পাগল তোর জন্য রে’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘তোমার জন্য আমি’।