অক্ষয় হয়ে উঠেছেন ‘বলিউডের ব্যাংকার’!

Looks like you've blocked notifications!

মুক্তি পাওয়ার আগেই বলিউড স্টার অক্ষয় কুমারের নতুন ছবি ‘টয়লেট : এক প্রেমকথা’ নিয়ে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। ছবিটি মুক্তি পাবে ১১ আগস্ট।  তবে একের পর এক হিট ছবি উপহার দেওয়ার জন্য অক্ষয়কে এরই মধ্যে ‘বলিউডের ব্যাংকার’ খেতাব দেওয়া হয়েছে।

ভ্যারাইটি ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়, ছবি হিটের হ্যাটট্রিক করেছেন অক্ষয়।  ‘রুস্তম’, ‘এয়ারলিফ্ট’, ‘জলি এলএলবি’– ছবি তিনটি বক্স অফিসে দারুণ সফল হয়েছে। নতুন ছবিটি আন্তর্জাতিক বাজারে গেম চেঞ্জার হিসেবে কাজ করতে পারে।

শ্রীনারায়ণ সিংয়ের ‘টয়লেট : এক প্রেম কথা’ ছবিটি ভারতীয় চলচ্চিত্রের প্রচলিত আন্তর্জাতিক বাজার থেকে বের হতে চায়- প্রতিবেদনে এমনটাই বলা হয়।

মে মাসে চীনে মুক্তি পাওয়া আমির খানের দঙ্গল থেকে এটি হয়তো উৎসাহ পেয়েছে। চীন এখন অপেক্ষা করছে বাহুবলি ২ আসার জন্য।  

ভ্যারাইটির প্রতিবেদনে আরো বলা হয়, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, উপসাগরীয় অঞ্চল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ ৫০টি দেশে ভারতীয় সিনেমার বাজার রয়েছে (যেখানে বাহুবলি-২ শতকোটি টাকা আয় করেছে)।

পরিচালক ও প্রযোজক জানিয়েছেন, ছবিটি গ্রিস, চেক রিপাবলিক, হাঙ্গেরি, মালটা, ক্রোয়েশিয়া, এস্তোনিয়া, লাটভিয়াসহ ২০টি দেশের দর্শকদের সামনে হাজির করা হবে।

প্রযোজনা প্রতিষ্ঠান কিরিজা এন্টারটেইনমেন্টের প্রেরণা অরোরা বলেন, “রুস্তম সারা বিশ্বে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। আশা করছি, ‘টয়লেট : এক প্রেমকথা’ ছবিটি আরো ভালো করবে।”

ট্রেট এনালাইটিকস তারান আদর্শ বলেন, ‘টিউবলাইট’ ও ‘যাব হেরি মেট সেজাল’-এর ফ্লপের পর বলিউড একটি বড় হিট ছবি চাইছে। তিনি বলেন, ‘ছবি ফ্লপের জন্য আমি দর্শকদের দোষারোপ করি না। ব্যবসাসফল হওয়ার জন্য নিঃসন্দেহে একজন বড় তারকার একটি ভালো কাহিনী ও চিত্রনাট্যের প্রয়োজন হয়।’

এখন দেখার পালা অক্ষয়ের নতুন ছবি কতটা সাফল্য বয়ে আনতে পারে বক্স অফিসে।