একসঙ্গে সুশান্ত-সারা

Looks like you've blocked notifications!

সুশান্ত সিং রাজপুত ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। একজন পরীক্ষিত অভিনেতা, আরেকজন পরীক্ষায় পাসের অপেক্ষায়। এ জুটিকে নিয়েই বাজি ধরেছেন পরিচালক অভিষেক কাপুর। তৈরি করছেন ‘কেদারনাথ’ চলচ্চিত্রটি। এই ছবির মাধ্যমে বলিউডের রুপালি পর্দায় পা রাখতে চলেছেন সাইফকন্যা সারা। তাই ছবিটির শুটিং শুরু হওয়ার আগেই শুরু হয়ে গেছে নানা জল্পনা-কল্পনা। মেয়ের অভিনয়কে কেন্দ্র করে যে বিতর্কটা শুরুটা করেছিলেন সাইফ নিজেই। তবে সব বিতর্ক দূরে ঠেলে দেবতা শিবের আশীর্বাদ নিয়ে কাজে নেমে পড়েছেন দুজন।

জিনিউজের খবরে প্রকাশ, ছবিটির মুখ্য দুই চরিত্র সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খান কাজ শুরুর আগে কেদারনাথ মন্দিরে গিয়ে শিবের আশীর্বাদ নিয়ে এসেছেন। টুইটারে তাঁদের দুজনের একটি ছবি শেয়ার করেন পরিচালক অভিষেক কাপুর। যেখানে দেখা যায়, চলচ্চিত্রের চিত্রনাট্য অনুযায়ী নিজেদের মধ্যে বোঝাপড়াটা সেরে নিচ্ছেন দুজন। ছবিটির ক্যাপশনে অভিষেক কাপুর লিখেন, ‘এটি আসলেই খুব ভালো, যখন কেন্দ্রীয় দুই চরিত্র ছবির জন্য আলাপ-আলোচনায় বসে এবং চারদিকে এর জাদু ছড়িয়ে যায়।’ 

সারা আলি খানের জন্য এটি প্রথম ছবি হলেও বেশ ব্যস্ত সুশান্ত সিং রাজপুত। তাঁর হাতে রয়েছে ছয়টি চলচ্চিত্র। ‘পানি’, ‘তাকদুম’, ‘ড্রাইভ’ এ তিনটি চলচ্চিত্রের কাজের ফাঁকে সুশান্ত এগিয়ে নেবেন ‘কেদারনাথ’ ছবির কাজ। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘চান্দা মামা দূর কে’ এবং ‘রোমিও আকবর ওয়াল্টার’ নামে আরো দুটি চলচ্চিত্র। ফলে কেদারনাথের জন্য বেশ বেগ পেতে হবে তাঁকে।  ২০১৮ সালের জুন মাসে মুক্তি পাবে রোমান্টিক ঘরানার চলচ্চিত্র ‘কেদারনাথ’।