মিডিয়া ছাড়ার ঘোষণা দিলেন মিমো

Looks like you've blocked notifications!

অভিনেত্রী লামিয়া মিমো মিডিয়া অঙ্গনে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন। হঠাৎ করেই আজ রোববার সকালে ফেসবুকে এ বিষয়ে স্ট্যাটাস দেন মিমো।

সেখানে মিমো লিখেছেন, ‘আমার সব বন্ধু ও অনুসারীকে শুভ সকাল। আমি ঘোষণা করছি যে, মিডিয়াতে আমি আর কাজ করতে চাই না। আমার সুন্দর ক্যারিয়ার গড়তে সহযোগিতার জন্য আমার সকল পরিচালক, প্রযোজক ও সহশিল্পীকে আমি ধন্যবাদ জানাচ্ছি। আমার এই পেশায় পাশে থাকার জন্য সব সাংবাদিক ভাইকে জানাচ্ছি বিশেষ ধন্যবাদ। আমার ও আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। ভালো থাকবেন। সবাইকে ধন্যবাদ। ভালোবাসি সবাইকে।’

এ বিষয়ে কথা বলার জন্য এনটিভি অনলাইনের পক্ষ থেকে লামিয়া মিমোকে ফোন দেওয়া হলে তাঁকে পাওয়া যায়নি।

এনটিভি আয়োজিত ২০০৯ সালে 'সুপার হিরো সুপার হিরোইন' প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লামিয়া মিমো চ্যাম্পিয়ন হন। এর পর থেকে মিডিয়ায় কাজ করতে শুরু করেন তিনি।

নাটকে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছেন মিমো। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘এক জবান’, ‘কিং খান’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘মুখোশ মানুষ’ ইত্যাদি। মিমো ঠিক কোন কারণে মিডিয়া ছাড়ছেন, সেটি অবশ্য জানা যায়নি।

গত বছর অভিনেত্রী হাসিন রওশনও মিডিয়ায় আর কাজ করবেন না বলে ফেসবুকে ঘোষণা দেন। ব্যক্তিগত কারণে অভিনয় থেকে দূরে থাকবেন বলে ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন তিনি। এর পর থেকে ওই অভিনেত্রীকে আর কোনো নাটক বা টিভি অনুষ্ঠানে দেখা যায়নি।