বাপ্পি-আঁচলের আজব প্রেম

Looks like you've blocked notifications!
ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘আজব প্রেম’ ছবির পোস্টার

বড় পর্দায় আবারও বাপ্পি ও আঁচলের প্রেম রসায়ন দেখতে পাবেন দর্শক। ছবির নাম ‘আজব প্রেম’। পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। পরিচালকের নাম চেনা চেনা লাগছে? ঠিকই ধরেছেন ঢালিউডে শাহীন ও সুমন দুজনে মিলে শাহীন-সুমন নামের চলচ্চিত্র পরিচালনা করতেন। একপর্যায়ে তাঁরা আলাদা হয়ে যান। আলাদা হওয়ার পর ‘আজব প্রেম’ই সুমনের প্রথম ছবি। আর এতে আবারও জুটি বাঁধছেন বাপ্পি ও আঁচল। 

'জটিল প্রেম' ছবির মাধ্যমে প্রথম জুটি বাঁধেন বাপ্পি ও আঁচল। আর এই ছবির পরিচালকদ্বয় ছিলেন শাহীন-সুমন। ডিজিটাল ফরমেটের এই চলচ্চিত্র ছিল ব্যবসা সফল। আর প্রথম ছবিতেই এমন বাজিমাত করার পর উঠতি নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পেয়ে যান আঁচল। আর দর্শকদের কাছে বাপ্পি আঁচলের জুটিও হয়ে ওঠে জনপ্রিয়। 

‘জটিল প্রেম’ ছবিতে বাপ্পি ও আঁচলের জুটি সম্পর্কে পরিচালক সুমন বলেন, “বাপ্পি-আঁচলের 'জটিল প্রেম' ছবিটি দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। আর সেই সফলতার কারণেই তাঁদের নিয়ে 'আজব প্রেম' বানিয়েছি। আশা করছি এটিও দর্শক গ্রহণ করবেন।” রোমান্টিক কমেডি ধাঁচের এ ছবি গত ২০ জানুয়ারি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ছবি মুক্তির জন্য আজ রোববার (২৫ জানুয়ারি) প্রযোজক সমিতিতে চলচ্চিত্র জমা দেওয়ার কথা জানিয়েছেন পরিচালক সুমন। এখন মুক্তির তারিখ পেলেই জোরেসোরে প্রচারণায় নামার কথা জানিয়েছেন পরিচালক। এনটিভি অনলাইনকে পরিচালক সুমন জানান, ‘আমার মুক্তি দেওয়ার ইচ্ছা ছিল ভালোবাসা দিবসে। কিছুদিনের মধ্যে বলতে পারব কবে মুক্তি পাচ্ছে এই ছবি।’
 
এদিকে ‘আজব প্রেম’ ছবির নায়ক বাপ্পি বলেন, “আঁচল সহশিল্পী হিসেবে সবসময়ই ভালো। তাঁর সঙ্গে আমার বোঝাপড়াটা ভালো, দর্শকও বেশ ভালোভাবেই নিচ্ছে আমাদের এই জুটি। ছবির গল্পটা দারুণ, অভিনয়টা অনেক এনজয় করেছি।’  

এ সিনেমা প্রসঙ্গে নায়িকা আঁচল বলেন, “শাহীন-সুমন পরিচালিত ‘জটিল প্রেম’ ছবির মাধ্যমেই আমি আর বাপ্পি প্রথম জুটিবদ্ধ হই। এরপর সুমন ভাই আমাদের নিয়ে ‘আজব প্রেম’ সিনেমার কাজ শুরু করেন। সিনেমাটি কমেডি ধাঁচের। পাশাপাশি রোমান্টিকতাও রয়েছে যা দশর্কদের ভালো লাগবে।”