আবারও জুটি বাঁধছেন নায়ক বাপ্পী ও জলি

Looks like you've blocked notifications!

আবারও জুটি বাঁধছেন নায়ক বাপ্পী ও জলি। ‘রাজ : দ্য নিউ সুলতান’ শিরোনামে আরেকটি ছবিতে তাঁরা চুক্তিবদ্ধ হয়েছেন। আগামীকাল শনিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ধানমণ্ডির একটি রেস্টুরেন্টে ছবির মহরত অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ছবিটি পরিচালনা করছেন সালমান বিন আকরাম। এর আগে ‘ডেঞ্জার জোন’ ও অচেনা পৃথিবী’ দুটো ছবিতে বাপ্পী ও জলি জুটি বেঁধে অভিনয় করছেন। এ ছবিতে নিউ সুলতান হিসেবে দেখা যাবে নায়ক বাপ্পীকে।

ছবির পরিচালক সালমান বিন আকরাম বলেন, ‘আগামী শনিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ধানমণ্ডির একটি রেস্টুরেন্টে ছবির মহরত করব। সেখানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ ছাড়া ছবির শিল্পী-কলাকুশলীরা উপস্থিত থাকবেন।

ছবি নিয়ে সালমান বিন আকরাম বলেন, “আমরা ছবিটির জন্য চারটি দেশে শুটিং করব। প্রথমে বাংলাদেশ, লন্ডন, কানাডা ও সুইজারল্যান্ডে শুটিং করব। ছবিতে অভিনয় করছেন নায়ক বাপ্পী ও জলি। এরই মধ্যে ‘ডেঞ্জার জোন’ শিরোনামে একটি ছবিতে তাঁরা জুটি বেঁধে অভিনয় করছেন। তাঁদের কাজ দেখে মনে হয়েছে, এই জুটি দিয়ে আমাদের ছবির গল্পটি আমরা ফুটিয়ে তুলতে পারব।”

ছবির গল্প নিয়ে সালমান বলেন, ‘এটি আসলে অ্যাকশন একটি ছবি। গল্পে দেখা যাবে, বাংলাদেশের একটি ছেলে বিশেষ কারণে ডন হয়ে যায়। একসময় সে পৃথিবীর অনেক বড় ডনে পরিণত হয়। বড় বড় দেশে তার অপকর্ম চলতে থাকে। ছবিতে নিউ সুলতান হিসেবে দেখা যাবে নায়ক বাপ্পীকে।’

সিক্যুয়াল ছবি হবে ‘রাজ : দ্য নিউ সুলতান’ জানিয়ে সালমান বলেন, ‘এই ছবি আমরা সিক্যুয়াল নির্মাণ করব। এখন একটি পর্ব শুরু করছি। এটা শেষ করেই দ্বিতীয় ছবির কাজও শুরু হবে। আধুনিক সময়ের উপযোগী একটি ছবি নির্মাণ হবে বলে আমি মনে করি।’