ইউটিউবে ‘জুডুয়া ২’ চলচ্চিত্রের প্রথম গান

Looks like you've blocked notifications!

নতুন মোড়কে পুরোনো জিনিস। বলিউডের গানগুলো যেন এই তত্ত্ব সামনে রেখেই নির্মাণ করা হচ্ছে। হালের ‘লায়লা মে লায়লা’, ‘চিজ বাড়ি হ্যায় মাস্ত’, অথবা ‘সারা জামানা’ গানগুলো পুরোনো গানেরই নতুন সংস্করণ। এই তত্ত্ব থেকে বের হতে পারেনি বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসী পানু অভিনীত ‘জুডুয়া-২’ চলচ্চিত্রটিও। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘জুডুয়া-২’ চলচ্চিত্রের গান। ‘জুডুয়া’ চলচ্চিত্রের ‘চালতি কেয়া হ্যায় নাও সে বারা’ গানটিকেই একটু ঘষে-মেজে আধুনিকভাবে উপস্থাপন করা হয়েছে ‘জুডুয়া-২’ চলচ্চিত্রে।

দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, নতুনভাবে গানটি উপস্থাপন করলেও পুরোনো গানের কথা ও সুর অপরিবর্তিতই রাখা হয়েছে। নতুনভাবে গানটি গেয়েছেন দেব নেগি ও নেহা কাক্কার। গানটি সম্পাদনা করেছেন আনু মালিক। ‘জুডুয়া’ চলচ্চিত্রের গানটি চিত্রায়ণে ছিলেন সালমান খান ও কারিশমা কাপুর। আর ‘জুডুয়া-২’ চলচ্চিত্রে গানটি চিত্রায়ণে দ্বৈত রূপে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। গানটিতে কখনো জ্যাকলিনের সঙ্গে মঞ্চ মাতাতে দেখা যাবে বরুণকে, আবার কখনো জেলে বসেই তাপসী পানুর সঙ্গে গানের সুরে তাল মেলাবেন তিনি। পাশাপাশি ছবির বেশ কিছু অংশবিশেষ জুড়ে দেওয়া হয়েছে গানটির সঙ্গে।

বরুণ, জ্যাকলিন ও তাপসী ছাড়াও চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন অনুপম খের, রাজপাল যাদব প্রমুখ। ‘জুডুয়া-২’ ছবিটি পরিচালনা করেছেন ডেভিড ধাওয়ান এবং প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। চলতি বছরের ২৯ সেপ্টেম্বর চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।