দেড় বছর পর বড় পর্দায় ফিরছেন মাহি

Looks like you've blocked notifications!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির দীর্ঘদিন ধরে নতুন কোনো ছবি মুক্তি পায়নি। দেড় বছর আগে তাঁর অভিনীত ‘অনেক দামে কেনা’ ছবিটি মুক্তি  পেয়েছিল।

মাহি ভক্তদের জন্য সুখবর হলো , আগামী ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে মাহির নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক’।

এ প্রসঙ্গে মাহি এনটিভি অনলাইনকে  বলেন ‘আমি আসলে কোনো বিরতি  নেইনি। কারণ বিয়ের পর থেকে আমি টানা শুটিং করে যাচ্ছি। ছবি মুক্তি পেতে হয়তো দেরি হলো। এখন অনেক ছবিতে কাজ করেছি। এর মধ্যে বেশ কয়েকটির কাজ শেষের দিকে রয়েছে। আশা করছি, এখন থেকে দর্শক আমার টানা ছবি দেখতে পাবেন।’

গত বছর ১ জানুয়ারি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে  ‘ঢাকা অ্যাটাক’ ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। ছবিটি পরিচালনা করেছেন নাট্যনির্মাতা দীপঙ্কর দীপন। এক যুগ ধরে তিনি একাধিক একক নাটক, টেলিফিল্ম ও দর্শকনন্দিত ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন।

ছবিতে  প্রধান চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘অগ্নি’ আর ‘ওয়ার্নিং’ ছবিতে। ‘ঢাকা অ্যাটাক’ এই জুটির তৃতীয় ছবি। এ ছবিতে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।

এদিকে, অন্যান্য  ছবির কাজের খবর জানিয়ে মাহি বলেন, “শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ গতকাল শুক্রবার শেষ করেছি। এ ছাড়া মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। এ ছাড়া কলকাতার শিল্পী বনির সঙ্গে করছি ‘মনে রেখ’ ছবিটি, এটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। কলকাতার সোহমের সঙ্গে জুটি হয়ে যৌথ প্রযোজনা ‘তুই শুধু আমার’ ছবিতে কাজ করছি। দোয়া করবেন, আমি যেন সুন্দর সুন্দর ছবি নিয়ে দর্শকদের সামনে আসতে পারি।”