হৃদয় খানের সঙ্গে মঞ্চ মাতালেন আনিকা

Looks like you've blocked notifications!
ছবি : সাইফুল সুমন

প্রথমবারের মতো এক মঞ্চে গান গাইলেন হৃদয় খান ও নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। পাওয়ার ভয়েস প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়া জগতে আসেন আনিকা। গত শুক্রবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে গান পরিবেশ করেন তারা দুজন। এ সময় তাদের সঙ্গে হৃদয় খান খানের ছোট ভাই প্রত্যয় খান গান।

একে একে হৃদয় খান গেয়ে শোনান, তুমি যদি আমাকে, চাই না মেয়ে এর সঙ্গে কয়েকটি মিক্সড ইংরেজি গান পরিবেশ আনিকা। তাদের মিনিট বিশেকের পরিবেশনায় বসুন্ধরা কনভেনশন সিটির নবরাত্রি হলের হাজারও দর্শক করতালি দিয়ে অভিবাদন জানান।

শুক্রবার রাত ৮টা ১০ মিনিটে পর্দা উন্মোচিত হয় লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর গ্র্যান্ড ফিনালে। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) নবরাত্রি হলে এই আয়োজনের চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয়। ২৫ হাজার প্রতিযোগী থেকে বর্তমানে সেরা ১০ জন লড়ছেন নিজেদের শ্রেষ্ঠত্ব লড়াইয়ে। যাদের মধ্যে বিজয়ী একজন যাবেন চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে।

হৃদয় খানের সঙ্গে পারফর্মেন্স প্রসঙ্গে আনিকা বলেন, ‘রাতে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে গান পরিবেশন করার জন্য তিনদিন খুব কষ্ট করেছি গানটা নিয়ে। খুব প্রশংসা পাচ্ছি। হৃদয় খানের সাথে গান করার খুব ইচ্ছা ছিল সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে আমার। চেষ্টা করেছি ভালো গান গাইতে এবং পারফর্মেন্স করতে। অসাধারণ একটি প্রোগ্রাম হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরো সামনে এগিয়ে যেতে পারি। সামনে আরো ভালো কাজ করতে পারি।’

তাসনিম আনিকা বর্তমানে স্টেজ শো-নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ২০১৬ সালে প্রথম একটি গানের মিউজিক ভিডিও দর্শকদের উপহার দেয় আনিকা। ‘ইচ্ছেরা’ শিরোনামের গানটি মীর মাসুম ফিচারিং এ কথা লিখেছেন ইফতেখার সুজন।
নতুন প্রজন্মের সম্ভাবনাময়ী শিল্পী তাসনিম তামান্না আনিকার জন্ম চট্টগ্রামে। বাবা মইনুদ্দিন আহমেদের হাত ধরে গানের জগতে প্রবেশ তাঁর। পরবর্তী সময়ে পাওয়ার ভয়েস প্রতিযোগিতায় নাম লেখান আনিকা এবং সে ২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’-এর সেরা ১০ জনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন। এরপর থেকে স্টেজে নিয়মিত গান পরিবেশন করে যাচ্ছেন আনিকা।