দীপিকার জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন!

Looks like you've blocked notifications!

সুপাত্রে কন্যা দান। এই একটি কাজ সঠিকভাবে সম্পন্ন করতে গিয়ে অনেক পিতার কপালেই চিন্তার ভাঁজ পড়ে যায়। পাত্রের সন্ধানে কেউ কেউ বিজ্ঞাপনও দিয়ে বসেন পত্রিকায়। আর সেই বিজ্ঞাপনদাতা যদি হন বলিউড তারকা দীপিকার পিতা তাহলে তা চিন্তার ভাঁজ ফেলে ভক্তদের কপালেও। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, দীপিকার জন্য সুপাত্রের সন্ধানে পত্রিকায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছেন দীপিকার বাবা। আর সে কথা খোলাসা করেছেন খোদ দীপিকাই।

পাত্রের খোঁজে বিজ্ঞাপন দেওয়ার বুদ্ধিটি নাকি দীপিকার বাবা খুঁজে পেয়েছেন হেমা মালিনির জীবন থেকেই।  হেমা মালিনির বায়োগ্রাফি উন্মোচনের অনুষ্ঠানে এমনটাই জানান দীপিকা। তিনি বলেন, ‘প্রেমের সম্পর্কগুলো খুব জটিল। হেমা মালিনির বাবা যেমন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তাঁর জন্য পাত্রের সন্ধান করেছিলেন আমার বাবাও তেমনি হন্যে হয়ে আমার জন্য সঠিক মানুষটিকে খুঁজে বেড়াচ্ছেন।’

রণবীর সিং-দীপিকা পাডুকোনকে একসঙ্গে বিভিন্ন পার্টি ও ডিনারে দেখা গেলেও দীপিকা কখনই খোলামেলাভাবে রনবীরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি। গুঞ্জন ছিল, ‘পদ্মাবতী’র শুটিংয়ের সেটে রণবীর-দীপিকার প্রেমের সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে। যার ইঙ্গিত মিলেছে দীপিকার বক্তব্যে।

বর্তমানে মুক্তির অপেক্ষার রয়েছে দীপিকার ‘পদ্মাবতী’ চলচ্চিত্রটি। সম্প্রতি ছবিটির পোস্টার সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। ছবিতে রানি পদ্মিনীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এ ছাড়া মেওয়ারের শাসক রাজা রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করবেন শহিদ কাপুর এবং আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। চলতি বছরের ডিসেম্বরের ১ তারিখ ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।