সেনিজ-মেতাজের প্রথম আইটেম গান

Looks like you've blocked notifications!

অনেক দিন পর নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন চ্যানেল আই খুদে গানরাজ খ্যাত কণ্ঠশিল্পী সেনিজ। গানটি সেনিজে সাথে ডুয়েট গেয়েছেন মেহতাজ । অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ চলচ্চিত্রের জন্য এ আইটেম গান। ‘নেশার লাটিম‘ শীর্ষক এ গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। আর সু‌র করেছেন জিয়াউদ্দিন আলম। সংগীতায়োজনে ছিলেন জেকে মজলিশ। গানটির রেকর্ডিং হয়েছে ৯ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে জেকের স্টুডিওতে।

গানটিতে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে সেনিজ বলেন, এর কথা ও সুর আমার বেশ মনে ধরেছে। আর আইটেম গান আমি আমার অ্যালবামে করেছিলাম। তখনো অনেকে প্রশংসা করেছেন। এবার ‘বন্ধন‘ ছবির জন্য আইটেম গান গাইলাম। ‘নেশার লাটিম’ শীর্ষক এ গান সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

চ্যানেল আই খুদে গানরাজ প্রতিযোগিতার মাধ্যমে দেশীয় সংগীত জগতে যাত্রা শুরু হয় তানিশা ইসলাম সেনিজের। এরপর গত বছর আরফিন রুমির সুর ও সংগীতে ‘সেনিজ’ শীর্ষক প্রথম একক অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। এ অ্যালবামের ‘প্রাণ বন্ধুয়া’সহ বাকি গানগুলোর মাধ্যমেও প্রশংসিত হন তিনি। সেনিজ প্রথম প্লেব্যাকও করেন রয়েল খানের পরিচালনায় ‘গেম রিটার্নস’ চলচ্চিত্রে । গানটি গতকাল ইউটিউবি প্রকাশিত হয়েছে।  ‘এক চোখে তুমি’ শিরোনামের গান গেয়েও প্রশংসিত হন সেনিজ।

এদিকে এ গানের বাইরে বর্তমানে পড়াশোনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সেনিজ। পাশাপাশি পরিকল্পনা করছেন নিজের পরবর্তী একক অ্যালবামের।

সেনিজ বলেন, ‘যেহেতু আমার প্রথম একক অ্যালবামটি সবাই খুব পছন্দ করেছিল, তাই শ্রোতাদের প্রত্যাশাটাও সেরকম। আমিও সেভাবেই অ্যালবামের কাজ করব বলে ঠিক করেছি। এরই মধ্যে পরিকল্পনা শেষ হয়েছে। কিন্তু এখনই সব কিছু বলতে চাইছি না এ বিষয়ে। চমক হিসেবেই থাক। আমি শ্রোতাদের নিরাশ করব না। ভিন্ন ভিন্ন ধরনের গান উপহার দেব, যার মাধ্যমে সবাই আমাকে মনে রাখবে দীর্ঘদিন।’