তৌকীর-তারিনের ‘মেঘের আড়ালে মেঘ’

Looks like you've blocked notifications!
‘মেঘের আড়ালে মেঘ’ টেলিফিল্মের একটি দৃশ্যে তৌকীর ও তারিন। ছবি : সংগৃহীত

তৌকীর আহমেদ শুধু অভিনেতা হিসেবে নন, নির্মাতা হিসেবেও জনপ্রিয়। বর্তমানে নাটক ও টেলিফিল্ম বানানোর পাশাপাশি নির্মাণ করছেন চলচ্চিত্র। করছেন অভিনয়।

এনটিভিতে আজ শুক্রবার দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘মেঘের আড়ালে মেঘ’। টেলিফিল্মটি পরিচালনা করার পাশাপাশি অভিনয় করেছেন তৌকীর আহমেদ নিজেই। এ ছাড়া টেলিফিল্মের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তারিন জাহান, রওনক হাসান, জিয়াউল হাসান কিসলু, নাহিয়ান প্রমুখ।

টেলিফিল্মে প্রধান চরিত্রের নাম পারুল। চরিত্রটিতে অভিনয় করেছেন তারিন। টেলিফিল্মের গল্পে দেখা যাবে, পারুলের বিয়েটা শেষ পর্যন্ত ভেঙে যায়। মাসুদের মা ছেলের প্রেমের প্রতি সম্মান দেখিয়ে পারুলকে ঘরের বউ করে নিয়ে আসতে রাজিও হয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফজল সাহেবকে ছেড়ে তার স্ত্রী যখন চলে যান ১২ বছর আগে, তখন পারুল ও সেতু দুজনই অনেক ছোট থাকে। সন্তান সংসার রেখে পারুলের মায়ের চলে যাওয়ার ঘটনা কেউই মেনে নিতে পারেনি।

এরপর মাসুদ প্রায়ই যোগাযোগ করতে চায়। বড়লোকের ছেলের আবেগের এখন আর তেমন জাগতিক অর্থ পায় না পারুল। এর মধ্যে তার খালা একটি বিয়ের প্রস্তাব নিয়ে আসে। পাত্র অবস্থাশালী শামসুল আলম। প্রথম স্ত্রীর সঙ্গে বনিবনা হয়নি, তাই দ্বিতীয় বিয়ে করতে চায় সে। পারুলের বাবা বিয়ের পক্ষে। নিরুপায় পারুল রাজি হয়ে যায়। কিন্তু বিয়ের কিছুদিনের মাথায় সে ভিন্ন শামসুল আলমকে আবিষ্কার করে। সংসার ক্রমেই একটি জেলখানা হয়ে ওঠে পারুলের কাছে। সেতু একটি চাকরি পেয়ে মালয়েশিয়ায় চলে যায়। এ সময়ই খবর আসে তার বাবার মৃত্যুর। একাকী পারুল ঢাকায় আসে খালার বাড়িতে। তার খালা তাকে তার মায়ের একটা ডায়েরি দেয়। তখন পারুলের চোখ খুলে যায়। এভাবে এগিয়ে যায় গল্প।