আসছে ন্যান্সির নতুন একক অ্যালবাম

Looks like you've blocked notifications!

ন্যান্সি তাঁর সুকণ্ঠী গায়কী দিয়ে সবার মন জয় করেছেন। অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অনেক দিন তাঁর ভক্তরা অপেক্ষা করছিলেন নতুন গানের। তাঁদের জন্য সুখবর। আসছে কোরবানি ঈদে ন্যান্সি প্রকাশ করতে যাচ্ছেন তাঁর নতুন একক অ্যালবাম।

এনটিভি অনলাইনকে ন্যান্সি বলেন, ‘এখনো অ্যালবামের গান চূড়ান্ত করা হয়নি। তাই অ্যালবামের নামও ঠিক হয়নি। সংগীত পরিচালক বাপ্পা মজুমদার ও শওকত আলী ইমন গানগুলো চূড়ান্ত করছেন। তার পর সেখান থেকে আমি পছন্দ অনুযায়ী গান করব।’

এবারের গানগুলো কী রকম হতে যাচ্ছে—এ প্রশ্নের জবাবে ন্যান্সি বলেন, ‘বর্তমান সময়ের কথা চিন্তা করে গান করব। যুগের চাহিদা অনুযায়ী গান না করলে শ্রোতাদের গান ভালো লাগবে না। আমি সব সময় চাই সময়ের সঙ্গে তাল মিলিয়ে গান করতে। এবারও এর ব্যতিক্রম হবে না।’

ন্যান্সি এখন আছেন ময়মনসিংহে নিজ বাড়িতে। কিছুদিন পর ঢাকায় ফিরবেন। ফেরার পর নতুন গানের রেকর্ডিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। কিছুদিন আগে পি এ কাজল পরিচালিত নতুন একটি ছবির গানে প্লে-ব্যাক করেছেন ন্যান্সি। ‘শুধু তোকে চাই’ শিরোনামে দ্বৈত এই গানটিতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইমরান। ঈদের পরপরই গানটিতে কণ্ঠ দেন তাঁরা।

গানের শিরোনাম ‘শুধু তোকে চাই’। ন্যান্সির চাওয়া কাকে? ন্যান্সির উত্তর, ‘আমি আমার দুই মেয়ে রোদেলা ও নায়লাকে চাই!’

২০০৯ সালে সংগীতা থেকে বের হয় ন্যান্সির প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসা অধরা’। এর তিন বছর পর ডেডলাইন মিউজিক থেকে বের হয় তাঁর দ্বিতীয় একক ‘রং’।