ভারতীয় ক্রিকেটার ও বলিউড তারকাদের বিয়ে

Looks like you've blocked notifications!

কেউ সামলান ক্যামেরার লাইট, ক্যামেরা, অ্যাকশন। আবার কেউ সামলান প্রতিপক্ষের স্যুইং, বাউন্স, স্পিন অথবা এগুলোকেই অস্ত্র হিসেবে ব্যবহার করে প্রতিপক্ষকে সাজঘরের পথ দেখান। তবুও প্রকৃতির অদ্ভূত খেয়ালে দুই ভুবনের বাসিন্দারা চলে আসেন এক ছাঁদের তলায়। আর এভাবেই বিভিন্ন সময় বলিউড ও ভারতীয় ক্রিকেট বারবার এক হয়ে যায়। চলুন জুম টিভির সৌজন্যে জেনে নিই এমন ছয়টি প্রেমের কাহিনী যেখানে বলিউড ও ভারতীয় ক্রিকেট একসঙ্গে জুটি বেঁধে শুরু করেছে জীবনের দ্বিতীয় ইনিংস।

  ১. শর্মিলা ঠাকুর-মনসুর আলী খান পাতৌদি

ভারতের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে কনিষ্ঠ টেস্ট অধিনায়ক মনসুর আলী খান পাতৌদি প্রেমে পড়েন বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরের। মূলত তাঁদের প্রেম দিয়েই শুরু হয় ভারতীয় ক্রিকেট ও বলিউডের কাছে আসার গল্প। ধর্মীয় বাধা উপেক্ষা করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেন তাঁরা। তাঁদের প্রেমের ফসল হিসেবে বলিউড পায় সাইফ আলী খান ও সোহা আলী খানের মতো বলিউড তারকাদের।

২.গীতা বর্ষা-হরভজন সিং

অনেকদিন ধরেই নিজেদের ভালো বন্ধু হিসেবে দাবি করে আসছিলেন ভারতীয় ক্রিকেট দলের স্পিনার হরভজন সিং ও বলিউড অভিনেত্রী গীতা বর্ষা। হঠাৎ সবাইকে চমকে দিয়ে ২০১৫ সালের অক্টোবরে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজন। সম্প্রতি এই তারকা জুটির ঘর আলো করে জন্ম নিয়েছে একটি কন্যা সন্তান। যার নাম রাখা হয়েছে হিনায়া।

৩.যুবরাজ সিং-হাজেল কিচ

২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন যুবরাজ সিং ও হাজেল কিচ। শুধু তাই নয় বিরাট আনুশকার সম্পর্কে ফাটল ধরলে তা মেরামতের দায়িত্বও কাঁধে তুলে নেন তাঁরা।

৪.জহির খান-সাগরিকা ঘাটে

বর্তমানে মালদ্বীপে মধুচন্দ্রিমায় রয়েছেন এই তারকা দম্পতি। চলতি বছরের ২৩ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই জুটি।

৫.সঙ্গীতা বিজলানি-আজহার উদ্দিন

১৯৯৬ সালে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন প্রেমে পড়েন বলিউডে সদ্য পা রাখা সঙ্গীতা বিজলানির। বিজলানির প্রেমে এতটাই মত্ত হয়ে যান আজহার যে নিজের প্রথম স্ত্রীকে তালাক দিয়ে বিজলানির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।   

৬.বিরাট কোহলি-আনুশকা শর্মা

এ পর্যন্ত যে সংখ্যক ক্রিকেটার-বলিউড তারকা জুটি বেঁধেছেন তাঁদের মধ্যে সবচেয়ে সেরা জুটি হিসেবে দাবি করা হচ্ছে বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটিকে। চার বছরের প্রেমের সম্পর্ককে পূর্ণতা দান করে ইতালির ফ্লোরেন্স শহরের ঐতিহ্যবাহী ও অভিজাত হোটেল বুর্গ ফিনিচ্চিয়াতোতে সাত পাকে বাঁধা পড়েন নবদম্পতি।