‘অন্তর জ্বালার’ সাজে ঘুরে বেড়াচ্ছেন পরী

Looks like you've blocked notifications!

আগামীকাল সারা দেশে মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘অন্তরজ্বালা’। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন জায়েদ খান ও পরী মণি। ছবিতে জায়েদ খান অভিনয় করেছেন ‘দুলাল’ চরিত্রে আর পরী মণি ‘সোনা’। ফটোশুট, টকশোসহ বিভিন্নভাবে ছবির প্রচারণা নিয়ে দুজনই ব্যস্ত সময় পার করছেন।

পরী বলেন, ‘আমি এই ছবির চরিত্রটা অনেক মিস করি। এই ছবিতে আমি হিন্দু মেয়ের একটা চরিত্রে অভিনয় করেছি, আমার চুলের খোঁপায় বেলি ফুলের মালা পরেছি, সেই ফুলের গন্ধটা মিস করছি। আমার দুই হাতভরা রেশমি চুড়ি, হাতের চুড়িগুলোকে মিস করছি। কপালে চন্দনের একটা টিপ ছিল, সেটাকেও অনেক মিস করছি। আফসারি স্যারকে আমি ধন্যবাদ দিতে চাই, কারণ তিনি আমাকে এমন একটি চরিত্র দিয়েছেন অভিনয় করার জন্য। এখনো আমি সেই চরিত্রের ঘোর থেকে বের হতে পারছি না। আমি পুরো শুটিং ইউনিটকে মিস করছি।’

পরী আরো বলেন, “চলতি মাসের শুরু থেকেই ছবির প্রচারণায় বিভিন্ন ফটোশুটে অংশ নিতে হচ্ছে, আবার বিভিন্ন টিভি চ্যানেলর টকশো, ইন্টারভিউ দিচ্ছি, সব খানে আমি পরী মণি নই ‘সোনা’ সেজে ঘুরে বেড়াচ্ছি। ছবিতে আমি যে যে সাজসজ্জা নিয়ে অভিনয় করেছি, আমি চাইছি আমাকে সবাই সেভাবেই দেখুক। আমি অনেক দিন পর একটা চরিত্র পেয়েছি, যেখান থেকে নিজেকে বের করতে ইচ্ছে হচ্ছে না। এই ছবির সোনা চরিত্রের সবকিছুই আমার অনেক আপন, অনেক প্রিয়, যে কারণে আমি ‘সোনা’ সেজে ঘুরে বেড়াচ্ছি।”

এই ছবিতে নিজেকে নায়িকা মনে হয়নি জানিয়ে পরী বলেন, ‘ছবিতে কাজ করার সময় মনে হয় আমি নায়িকা হিসেবে কাজ করছি। কিন্তু এই ছবিতে আমার তা মনে হয়নি। আমার সব সময়ই মনে হয়েছে আমি এই ছবির একটি চরিত্র মাত্র। ছবিতে অনেক পর্ব আছে, এর মধ্যে একটি পর্বে আমি আছি। তবে পুরো ছবিতেই একটা ঘোর লাগিয়ে রাখতে চেষ্টা করেছি, আশা করি দর্শক হলে তা উপভোগ করবেন। আমি আশা করি, দর্শক আমাদের এই ছবি দেখে দেশের বাংলা ছবিকে উৎসাহ দেবেন।’  

‘অন্তর জ্বালা’ ছবির কাহিনী রচনা করেছেন পরিচালক মালেক আফসারি। এ ছাড়া ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তিনি নিজেই। সংগীত পরিচালনা করেছেন এস আই টুটুল। ছবিটি প্রযোজনা করেছে জায়েদ খানের সংস্থা জেড কে মুভিজ।