চিত্রনায়ক হচ্ছেন হাবিব ওয়াহিদ?

Looks like you've blocked notifications!
হাবিব ওয়াহিদ

যদি সবকিছু ইতিবাচক হয়, তাহলে বাংলাদেশের স্বনামধন্য পরিচালক এফ আই মানিকের ছবিতে এবার নায়ক হিসেবে দেখা যাবে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদকে। তথ্যটি জানিয়েছেন পরিচালক মানিক। সম্প্রতি তিনি নতুন চলচ্চিত্রের কাজে হাত দিয়েছেন, তৈরি হচ্ছে ছবির চিত্রনাট্য। তবে এখনো ছবির নাম ঠিক হয়নি। পরিচালক মানিক জানিয়েছেন, কিছুদিনের মধ্যেই নাম ঠিক করে ঘোষণা দেওয়া হবে। 

পরিচালক এফ আই মানিক ছবির গল্প সম্পর্কে বলেন, ‘আমার এবারের ছবিটি একজন সংগীতশিল্পীর ওপরে, যে কারণে এই ছবির নায়ক হিসেবে আমি হাবিবের কথা প্রথম থেকেই ভাবছি। ওর সঙ্গে কথা হয়েছে; কিন্তু এখনো কিছু চূড়ান্ত হয়নি। আশা করি, খুব তাড়াতাড়ি এ বিষয়ে আমরা জানাতে পারব। আমাদের এই ছবির গল্পে সংগীতশিল্পী বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে বেড়ায়। ঘটনাচক্রে সে একটি খুনের মামলায় ফেঁসে যায়। এমন একটি গল্প নিয়েই কাজ করছি। তবে এই গল্পের সঙ্গে যুক্ত থাকবে বর্তমান প্রজন্মের চিন্তাভাবনা। কারণ, প্রযুক্তির কারণে এই প্রজন্ম অনেক এগিয়ে। তরুণদের চিন্তাভাবনার প্রতিফলন থাকবে এই চলচ্চিত্রে। এর আগের ছবিগুলোতে আমি বার্তা দেওয়ার চেষ্টা করেছি। এবারও সেটার ব্যতিক্রম হবে না।’

এর আগে এফ আই মানিক ‘স্বপ্নের বাসর’, ‘ভাইয়া’, ‘মান্না ভাই’, ‘কোটি টাকার কাবিন’, ‘দাদীমা’, ‘দুই পৃথিবী’, ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘এক জবান’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘সবার উপরে তুমি’, ‘আমাদের ছোট সাহেব’, ‘যদি বউ সাজো গো’, ‘চাচ্চু’, ‘পিতার আসন’-এর মতো ব্যবসাসফল ছবি পরিচালনা করেছেন।