চিত্রলেখা গুহ ও কচি খন্দকারের ‘বাউণ্ডুলে’

Looks like you've blocked notifications!
‘বাউণ্ডুলে’ নাটকের একটি দৃশ্যে চিত্রলেখা গুহ ও কচি খন্দকার। ছবি : সংগৃহীত

নতুন ধারাবাহিক নাটকের শুটিং করছেন চিত্রলেখা গুহ ও কচি খন্দকার। নাটকের নাম ‘বাউণ্ডুলে’। নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল  হাসান। 

সম্প্রতি রাজধানীর কুড়িল বিশ্বরোডের ৩০০ ফুট রাস্তায় পূর্বাচলের গুতিয়াবো ও কেরিয়া অঞ্চলে নাটকটির শুটিং হয়। নাটকটির শুটিংয়ে হেলিকপ্টার ব্যবহার করেছেন পরিচালক ফরিদুল  হাসান।

নাটকটির গল্প প্রসঙ্গে ফরিদুল হাসান বলেন, ‘নাটকটিতে ললিতার ভূমিকায় অভিনয় করছেন চিত্রলেখা গুহ। কচি খন্দকার তার ভালোবাসার মানুষ। তাদের সম্পর্ক দীর্ঘদিনের। কিন্তু কচি খন্দকার কথা দিয়েও চিত্রলেখা গুহকে বিয়ে করে না। তাকে ফাঁকি দিয়ে এখানে সেখানে পালিয়ে বেড়ায়। এভাবে চলে পাঁচ বছর। তাকে খোঁজার জন্য লোক লাগিয়ে দেয় ললিতা। অবশেষে কচি খন্দকারের খবর পায় ললিতা। তাই দেরি না করে হেলিকপ্টার নিয়ে তাকে উঠিয়ে নিতে আসে ললিতা। মন্দিরে গিয়ে কচি খন্দকারকে বিয়ে করার পরিকল্পনা করে সে। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।’

অন্যদিকে চিত্রলেখা গুহ  বলেন, ‘আমি খুব উচ্ছ্বসিত। আমার ২৪ বছরের অভিনয় ক্যারিয়ারে আমি কখনই হেলিকপ্টারে উঠিনি। এ নাটকের শুটিং করতে গিয়ে প্রথম হেলিকপ্টারে উঠলাম। এ অভিজ্ঞতার আমি কোনো দিনও ভুলব না। নাটকটিতে অভিনয় করে দারুণ লেখেছে আমার।’

নাটকটি শিগগির একটি  বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানান পরিচালক ফরিদুল  হাসান। 

নাটকটতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন গুলশানারা আক্তার চম্পা, অনিসুর রহমান মিলন, মৌসুমি হামিদ, আনিকা কবির শখ, মারজুক রাসেল, ফারুক আহমেদ, মাহমুদুল ইসলাম মিঠু, সালমান মোক্তাদির, এ্যালেন শুভ্র, অরিন, অঞ্জলী সাথী, অলিউল হক রুমি, প্রাণ রায়, রিফাত চৌধূরী, নাবিলা ইসলাম, তানিন তানহা, আশিক, তারিক স্বপন, নূর আলম নয়ন, জামিল, কাজী রাজু, আহসান কবির, কবির তিথি, শামিম আহমেদ, সঞ্জীব সরকার, মাসুদ রানা মিঠু, শরিফুল ইসলাম, বাবর, স্বপ্না আক্তার  প্রমুখ।