ইউটিউবে নিশো-তিশার ‘বাঁক’

Looks like you've blocked notifications!

ভালোবাসা দিবস উপলক্ষে আফরান নিশো ও তানজিন তিশা একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। ছবিটির নাম ‘বাঁক’। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ। তানজিন তিশার বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

গত শনিবার ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। চিত্রনাট্য ও সম্পাদনা করেছেন তিনি নিজেই। দুই যুবক-যুবতীর প্রেম, বিচ্ছেদ ও হৃদয়ছোঁয়া পরিণতি নিয়েই ছবির গল্প বলে জানান পরিচালক মাহমুদ মাহিন।

ইউটিউবে ছবিটি প্রকাশের পর থেকে ভালো সাড়া পাচ্ছেন বলে জানান মাহিন। তিনি বলেন, ‘রোমান্টিক একটি গল্পের ছবি বাঁক। ভালোবাসা দিবসে দর্শকদের জন্য এটা আমার উপহার। ছবিটির শুটিং ঢাকা ছাড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন স্থানে আমরা করেছি।’

ছবিটিতে তিনটি গানও রয়েছে। গানের শিরোনামগুলো হলো ‘বৃষ্টি’ ও ‘বড় ভিড়’ ও ‘বাঁক’। টাইটেল ট্র্যাকটিতে কণ্ঠ দিয়েছেন সোহেল রাজ। সুর ও সংগীত তাঁর নিজের করা। গানটির কথা লিখেছেন লিমন আহমেদ।

অন্যদিকে, ‘বৃষ্টি’ ও ‘বড় ভিড়’ গান দুটিতে কণ্ঠ দিয়েছেন ফাহিম ইসলাম। অম্লানের সংগীতায়োজনে গানগুলোর কথা লিখেছেন প্রসেন ও রাহুল বাঞ্জা।