এক নম্বর নায়িকা হতে চাই : পরী মণি

Looks like you've blocked notifications!

গত ১৪ আগস্ট পরী মণি অভিনীত এস এ হক অলিকের পরিচালনায় ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটি মুক্তি পায়। ছবিতে শাকিবের বিপরীতে পরীর অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেক দর্শক। কয়েক দিন ধরেই প্রেক্ষাগৃহে দর্শকের ভিড় দেখে ইতিবাচক মন্তব্য করেন সিনেমা হল মালিকরা। তাই পরী মণির মেজাজও এখন ফুরফুরে। ছবির সাফল্য, ব্যক্তিগত বিষয় ও অন্যান্য প্রসঙ্গে পরী মণি কথা বলেছেন এনটিভি অনলাইনের সঙ্গে।

প্রশ্ন : ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিতে শাকিবের সঙ্গে আপনার রসায়ন ভালোভাবেই গ্রহণ করেছে দর্শক। বাস্তবে ‘আরো ভালোবাসবো তোমায়’ কাকে বলবেন?

উত্তর : পর্দায় শাকিবের সঙ্গে প্রেম ছিল, এটা ঠিক। কিন্তু বাস্তবে আমি শুধু দর্শককে বলব, ‘আরো ভালোবাসবো তোমায়।’

প্রশ্ন : ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটি কি আপনার প্রত্যাশা পূরণ করতে পেরেছে?

উত্তর : সত্যি বলতে কি, এই ছবি নিয়ে আমি অনেক আশাবাদী ছিলাম। কারণ, ছবির পরিচালক এস এ হক অলিক ভাই। তাঁর প্রতিটি ছবি আমাকে মুগ্ধ করেছে, তাই এই ছবি নিয়ে আমার প্রত্যাশাও একটু বেশি ছিল। জানি না কতখানি প্রত্যাশা পূরণ হয়েছে, তবে দর্শকের ভালোবাসা পেয়েছি, এটাই বড় পাওয়া। আমি ঢালিউডের এক নম্বর নায়িকা হতে চাই।

প্রশ্ন : আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে আপনার ‘লাভার নাম্বার ওয়ান’ ছবিটি এবং ৪ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘রানা প্লাজা’। একসঙ্গে পরপর ছবি মুক্তি পাচ্ছে, চাপ অনুভব করছেন কি?

উত্তর : একদম না। আমাকে এত দিন দর্শক ছবিতে চিত্রনায়িকা হিসেবে দেখেছে। কিন্তু আমি আমার অভিনয়ের পুরো দক্ষতা দেখিয়েছি ‘রানা প্লাজা’ ছবিতে। দর্শক এখানে নতুন এক পরী মণিকে দেখতে পাবেন।

প্রশ্ন : ‘শাকিব-পরী’ জুটি দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। আপনি নিয়মিত জুটি বেঁধে কাজ করাকে কীভাবে মূল্যায়ন করেন?

উত্তর : আমার কাছে জুটি বড় বিষয় নয়। আমি অভিনয়কে অনেক প্রাধান্য দিই। যখন অভিনয় করি, তখন মন দিয়ে সেই কাজ পারফেক্ট করার চেষ্টা করি। আমার সহশিল্পী যেই হোক না কেন, আমি আমার সেরা কাজটুকু দেওয়ার চেষ্টা করি।

প্রশ্ন : ফেসবুকে আপনার নামের পাশে লেখা ‘স্মৃতি’। কারণটা কী?

উত্তর : আমার বাবা ‘স্মৃতি’ নামে আমাকে ডাকে। অন্য সবাই ডাকে পরী। হঠাৎ ইচ্ছা হয়েছিল, স্মৃতি নামটা লিখি, তাই লিখেছি। অন্য কোনো কারণ নেই।

প্রশ্ন : একটা সাবানের বিজ্ঞাপনে আপনি আপনার সৌন্দর্যের গোপন রহস্যের কথা বলেছেন। ব্যাপক জনপ্রিয় হয়েছে বিজ্ঞাপনটি। আসলে আপনার সৌন্দর্যের রহস্য কী?

উত্তর : আমি মনে করি, আমার হাসি হলো সৌন্দর্যের মূল কারণ।

প্রশ্ন : পরী মণি বিয়ে করবে কবে?

উত্তর : আজও করতে পারি, কালও করতে পারি। আবার ১২ বছর পরও বিয়ে হতে পারে। কারণ, পরী একটু পাগল কি না, যখন যা মাথায় আসে তাই করে সে।