৮৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘লাভার নাম্বার ওয়ান’

Looks like you've blocked notifications!

আগামীকাল শুক্রবার বাংলাদেশের ৮৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে নায়ক বাপ্পি চৌধুরী অভিনীত ‘লাভার নাম্বার ওয়ান’। সময়ের আলোচিত নায়িকা পরী মণি ও বাপ্পি চৌধুরী প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে আসছেন বড় পর্দায়। ফারুক ওমর পরিচালিত ‘লাভার নাম্বার ওয়ান’ ছবিটি এরই মধ্যে মুক্তির সব প্রস্তুতি শেষ করেছে।

‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নায়ক বাপ্পি চৌধুরী। এর পর তিনি একে একে ১৬টি ছবি শেষ করেছেন। তাঁর ১৭ নম্বর ছবিটি মুক্তি পাচ্ছে আগামীকাল। চলচ্চিত্র ব্যবসায় যখন মন্দা চলছিল, তখনই প্রযোজকরা আস্থা রেখেছিলেন বাপ্পির ওপর। সেই আস্থার মান অবশ্য রেখেছেন বাপ্পি। আর এ কারণেই সংশ্লিষ্ট সবার বিশ্বাস, এই ছবিও আশানুরূপ ব্যবসা করবে।

নতুন ছবি নিয়ে নায়ক বাপ্পি বলেন, ‘দর্শক জানে, আমি কোন ধরনের ছবিতে কাজ করি। এই ছবিতেও দর্শক এক নতুন বাপ্পিকে আবিষ্কার করবে। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’

‘লাভার নাম্বার ওয়ান’ ছবিটি নিয়ে আশাবাদী প্রযোজক ও পরিচালক ফারুক ওমর। তিনি বলেন, “আমি এর আগে আরো দুটি চলচিত্র প্রযোজনা করেছি। কিন্তু পরিচালনা করা হয়নি। এর আগে মাতৃছায়া চলচ্চিত্রের ব্যানারে শাকিব খানকে নিয়ে দুটি সিনেমা নির্মাণ করি। ‘বলবো কথা বাসর ঘরে’ দিয়ে প্রযোজক হিসেবে চলচ্চিত্রে পদার্পণ করি। এর পর নির্মাণ করি ‘একবার বলো ভালোবাসি’। দুটি ছবি প্রযোজনার অভিজ্ঞতা ও শিক্ষা আমার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে সাহায্য করেছে। তাই এবার নির্মাণ করেছি ‘লাভার নাম্বার ওয়ান’। সুন্দর গল্পের রোমান্টিক অ্যাকশন ছবিটি বাপ্পি ও পরী মণিকে নিয়ে নির্মাণ করেছি। চেষ্টা করেছি দর্শকের মনের মতো ছবি বানাতে। আমার বিশ্বাস, দর্শক আমার এ ছবি গ্রহণ করবে। প্রযোজক হিসেবে তাদের ভালোবাসা আমি পেয়েছি। বিশ্বাস, পরিচালক হিসেবেও পাব।’

‘লাভার নাম্বার ওয়ান’ ছবিটির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। চিত্রগ্রহণে ছিলেন আসাদুজ্জামান মজনু ও সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী। ছবিটিতে মোট পাঁচটি গান রয়েছে। ছবিটির সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ।

রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ ছবিতে বাপ্পি চৌধুরী ও পরী মণির সঙ্গে দেখা যাবে চ্যানেল আই-ভিট টপ মডেল তানিয়া বৃষ্টিকে। এ ছাড়া ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, সাদেক বাচ্চু, রেহানা জলি, ডি জে সোহেল, শিবা শানু ও মিশা সওদাগর। আর আইটেম গানে দেখা যাবে ঢালিউডের নাম্বার ওয়ান আইটেম গার্ল বিপাশা কবীরকে।