মিস মাল্টিন্যাশনাল সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রিয়তা

Looks like you've blocked notifications!

প্রতিবছরের মতো এ বছরও ভারতে বিশ্বের অন্যতম ঐতিহ্যবাহী সুন্দরী প্রতিযোগিতা ‘মিস মাল্টিন্যাশনাল’ অনুষ্ঠিত  হচ্ছে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে আজ। 

মিস মাল্টিন্যাশনাল কর্তৃপক্ষ বিশ্বের ২৫টি দেশের প্রতিযোগীর মধ্যে সাক্ষাৎকার পর্বে ১৩ জনকে বাছাই করেছে। বাছাইপর্বে বাংলাদেশের ‘দ্য ফ্ল্যাগ গার্ল’ খ্যাত প্রিয়তা ইফতেখারও রয়েছেন। বাংলাদেশ থেকে প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করছেন প্রিয়তা।

ভারত থেকে মুঠোফোনে প্রিয়তা ইফতেখার এনটিভি অনলাইনকে  বলেন, ‘প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অনেক ভালো লাগছে। আনন্দ পাচ্ছি। এর মধ্যে আগ্রার তাজমহল, জয়পুর ও দিল্লি ঘুরেছি।’

প্রিয়তা আরো বলেন, ‘ভারতের মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। বিশ্বের বিভিন্ন দেশ থেকে সুন্দরীরা এসে এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করেন। আসলে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে পেরে গর্ব হচ্ছে। আমরা বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে আমাদের সোনার বাংলাদেশকে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা অব্যাহত রাখব। ’

ভারতের গ্ল্যামানান্দ এন্টারটেইনমেন্টের উদ্যোগে প্রতিবছর এই আড়ম্বরপূর্ণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে। প্রতিযোগীদের নিজের দেশের সৌন্দর্য, সংস্কৃতি আর ঐতিহ্যকে তুলে ধরাই আসরে অংশগ্রহণকারীদের মূল লক্ষ্য বলে জানান ভারতের গ্ল্যামানান্দ এন্টারটেইনমেন্টের পরিচালক নিখিল আনন্দ।

বিশ্বব্যাপী নারীদের ভ্রমণ আরো সহজ ও সুলভ করতে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন প্রিয়তা ইফতেখার। একই সঙ্গে তিনি বাংলাদেশ পর্যটন করপোরেশনের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন। বেশ কিছুদিন আগে মালয়েশিয়ার মালাক্কাতে অনুষ্ঠিত মিস ট্যুরিজমে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন প্রিয়তা।