‘ফাগুন হাওয়া’র শুটিং নিয়ে ব্যস্ত তৌকীর

Looks like you've blocked notifications!

‘হালদা’খ্যাত পরিচালক তৌকীর আহমেদ নতুন ছবির শুটিং শুরু করেছেন। নাম ‘ফাগুন হাওয়া’।

ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে ছবিটি নির্মাণ করছেন বলে জানান তিনি। টিটো রহমানের ছোটগল্প ‘বউ কথা কও’ অবলম্বনে ছবিটির চিত্রনাট্য করেছেন তৌকীর আহমেদ নিজেই। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ।

গতকাল শনিবার থেকে ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম ও তিশা। এনটিভি অনলাইনকে পরিচালক তৌকীর আহমেদ বলেন, ‘আমরা খুলনার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটি করছি। সবাই ভীষণ ব্যস্ত সময় পার করছি। শুটিং ভালো  হচ্ছে।’

গত বছর তৌকীর আহমেদের সর্বশেষ চলচ্চিত্র ‘হালদা’তে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তিশা। ‘ফাগুন হাওয়া’ ছবিতে দীপ্তি চরিত্রে তাঁকে দেখা যাবে।

অন্যদিকে, সিয়াম আহমেদ এর মধ্যে চলচ্চিত্রে অভিনয় করলেও তিশার সঙ্গে এটাই তাঁর প্রথম চলচ্চিত্র। ছবিটি নিয়ে বেশ আশাবাদী বলে জানান তিনি।

‘ফাগুন হাওয়া’ ছবিতে অন্যান্য চরিত্রে আরো অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হাসান, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত প্রমুখ। 

ছবিটির শুটিং খুলনা ছাড়াও দেশের বিভিন্ন জায়গায় করা হবে বলে জানান তৌকীর আহমেদ। তাঁর পরিচালিত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘দারুচিনি দ্বীপ’, ‘জয়যাত্রা’ ও ‘অজ্ঞাতনামা’।