‘থাগস অব হিন্দুস্তান’-এর সেটে আমিরের জন্মদিন উদযাপন

Looks like you've blocked notifications!

একে একে ৫২টি বসন্ত পার করে ৫৩-তে পড়লেন বলিউডের খ্যাতিমান অভিনেতা আমির খান। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে। কিন্তু জন্মদিনের উদযাপন তো আর তুলে রাখা যায় না! তাই ‘থাগস অব হিন্দুস্তান’-এর সেটেই নিজের ৫৩তম জন্মদিন উদযাপন করলেন আমির খান।

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, যোধপুরে ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিংয়ের সেটে আয়োজন করা হয় আমিরের জন্মদিনের আনুষ্ঠানিকতা। সেখানে তাঁর জন্মদিন পালনে যোগ দেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন না অমিতাভ বচ্চন। অসুস্থতার কারণে মুম্বাইয়ের হাসপাতালে রয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আমির বলেন, ‘কাজ করতে করতেই জন্মদিনের উদযাপন হবে। থাগস অব হিন্দুস্তানের শেষ অংশের কাজ চলছে। যেভাবে ছবির কাজ যাচ্ছে, তাতে আমি খুশি। এখন পর্যন্ত কেউ দেখেনি যে আমরা কী শুটিং করছি। দেখি পর্দায় ছবিটিকে কেমন দেখা যায়।’

এদিকে, নিজের জন্মদিনে ভক্তদেরও নিরাশ করেননি আমির। জন্মদিন উপলক্ষে ভক্তদের উদ্দেশে মঙ্গলবার রাতে প্রথমবারের মতো ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট খুলেছেন আমির। শুধু অ্যাকাউন্টই নয়, মা জিনাত হোসাইনের সঙ্গে কলেজজীবনে তোলা একটি ছবিও সেখানে শেয়ার করেছেন আমির। এরই মধ্যে দুই লাখ ৪১ হাজার ফলোয়ারও জুটিয়ে ফেলেছেন তিনি। টুইটারে ২৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে আমির খানের এবং ফেসবুকে তাঁর ভেরিফায়েড পেজে লাইক রয়েছে ১৫ মিলিয়ন ভক্তের।

১৯৯৮ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আমির। এরপর ‘দিল হায় কে মানতা নেহি’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘সারফারস’, ‘লগন’, ‘তালাশ’, ‘থ্রি ইডিয়টস’, ‘দঙ্গল’-এর মতো ব্যবসাসফল ছবি বলিউড বক্স-অফিসকে উপহার দিয়েছেন আমির। ২০০৩ সালে পদ্মশ্রী এবং ২০১০ সালে পদ্মভূষণে ভূষিত হন আমির খান।