মোদির সঙ্গে কঙ্গনার সাক্ষাৎ

Looks like you've blocked notifications!

কয়েক দিন আগে টুইটার পোস্টে নিজেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বড় ভক্ত দাবি করেছিলেন কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, মোদিকে নিজের আদর্শ এবং ভারতে মোদির জয়কে গণতন্ত্রের বিজয় বলে আখ্যা দিয়েছিলেন কঙ্গনা। তাই এবার সামনাসামনি দেখা পেয়ে সুযোগ হাতছাড়া করেননি কঙ্গনা।

বলিউড হাঙ্গামার খবরে প্রকাশ, প্রতিবছরের মতো ভারতীয় টিভি চ্যানেল নিউজ ১৮ আয়োজন করে ‘রাইজিং ইন্ডিয়া সামিট’। যেখানে আমন্ত্রিত ছিলেন ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের সভাপতি ও গীতিকার প্রসূন জোশি এবং কঙ্গনা রানাউত। আর সে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন নরেন্দ্র মোদি। সম্মেলন শেষে অন্য অতিথিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মোদি। শুধু সাক্ষাৎই নয়, তাঁদের সঙ্গে আলাপচারিতাও করেন তিনি।

ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ শেষে কঙ্গনা বলেন, ‘চা-ওয়ালা ছেলে হয়ে মোদিজির প্রধানমন্ত্রী হওয়া শুধু মোদিজির জন্য জয় নয়, এটা ভারতের গণতন্ত্রের জয়।’

বর্তমানে ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন কঙ্গনা রানাউত। যেখানে রানী লক্ষ্মীবাঈ ভূমিকায় অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন ‘কৃষ’খ্যাত পরিচালক অঙ্কিতা লোখান্ডে। চলতি বছরের এপ্রিলে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।