সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি: বিপাশা

Looks like you've blocked notifications!

‘সবাই আমাকে ভালোবাসে আইটেম গানের জন্য। আর আমি ভালোবাসি অভিনয়। দর্শকদের সাথে পরিচিত হতে আমার একটা সুযোগ দরকার ছিল, যে কারণে আমি আইটেম গান দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করেছিলাম। অবশ্য এরই মধ্যে আমার বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। দর্শক আমার অভিনয় দেখেছেন, যাদের ভালো লেগেছে তারা আমাকের নিয়ে কাজ করেছেন। আমি সবার কাছে কৃতজ্ঞ।’ কথাগুলো এনটিভি অনলাইনকে বলছিলেন আইটেম গার্ল খ্যাত বিপাশা কবির।

আগামীকাল মুক্তি পাচ্ছে সৈকত নাসির পরিচালিত চলচ্চিত্র ‘পাষাণ’। এই ছবিতে আইটেম গানে অংশ নিয়েছেন বিপাশা। বাংলাদেশের বিদ্যা সিনহা মিম ও ভারতের ওম এই ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন। তাঁদের কাজের পাশপাশি আইটেম গানটিও দর্শকদের ভালো লাগবে বলে আশা প্রকাশ করেন বিপাশা।

বিপাশা বলেন, ‘এই ছবিতে আমাকে অনেক কঠিন একটি চরিত্রে কাজ করতে হয়েছে। এখানে কাজ করে আমি অভিনয় করার সুযোগ পেয়েছি। কাজটি করে ভালো লেগেছে। আমার যারা দর্শক আছেন, তাদের আমি বলবো, এই ছবিটি বর্তমান সময়ের গল্প নিয়ে তৈরি হয়েছে। আমি আমার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। আশা করি ছবিটি হলে গিয়ে দেখবেন, বাংলাদের চলচ্চিত্রকে উৎসাহ দেবেন।’ 

নায়িকা হিসেবে বিপাশা কবিরের যাত্রা শুরু হয় ‘গুণ্ডামি’ ছবি দিয়ে। শাহ রিয়াজের বিপরীতে অভিনয় করেছেন তিনি। গতবছর শেষের দিকে মুক্তি পায় ‘খাস জমি’। এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সাইমন সাদিক। সাইমন সাদিকের সঙ্গে নতুন আরেকটি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন বিপাশা। সায়মন তারিক পরিচালিত ছবিটির নাম ‘রোড নাম্বার সেভেন’।