ব্যবসায় ঝুঁকছেন নায়িকারা

Looks like you've blocked notifications!

বাংলাদেশে চলচ্চিত্রের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। প্রতি সপ্তাহে মুক্তি দেওয়ার মতো চলচ্চিত্র থাকছে না হল মালিকদের কাছে। চলচ্চিত্রই যেহেতু কম তৈরি হচ্ছে, তাই শুটিংও কম হচ্ছে। সে কারণে ব্যস্ততাও কম চলচ্চিত্র-সংশ্লিষ্ট মানুষদের। তাই বলে অলস সময় পার করছেন না ঢাকাই ছবির নায়িকারা। তাঁদের অনেকেই গড়ে তুলছেন নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান।

নায়িকা সাহারা বেশ কিছুদিন আগে শুরু করেছেন জামাকাপড়ের ব্যবসা। নাম দিয়েছেন সাহারা ফ্যাশন হাউস। গত বছর একই রকম ব্যবসার সঙ্গে যুক্ত হন নায়িকা মিষ্টি জান্নাত। পরে তিনি একটি রেস্তোরাঁ ব্যবসাও শুরু করেন। বিউটি পার্লার করেছেন নিঝুম রুবিনা।

এবার ফ্যাশন ব্যবসার সঙ্গে যুক্ত হলেন নায়িকা অমৃতা খান। গত শুক্রবার আশুলিয়ায় তাঁর ‘অমৃতা ফ্যাশন জোন’-এর যাত্রা শুরু হয়। অমৃতা এনটিভি অনলাইনকে বলেন, ‘এটা আসলে আমার ইচ্ছায় নয়, আমার মা ফ্যাশন ব্যবসায় আগ্রহী, তাই শুরু করেছি। তা ছাড়া আশুলিয়ার এই জায়গায় ভালো কোনো ফ্যাশন হাউস নেই। ভাবছি পড়াশোনার পাশাপাশি কিছু একটা করা দরকার। তাই ভাবলাম, মায়ের পছন্দের ব্যবসায় সময় দেওয়া যেতে পারে। আমি যেহেতু মিডিয়ায় কাজ করি, ফ্যাশন নিয়ে আমাকে তো ভাবতেই হয়। তাই যুক্ত হয়ে গেলাম এই ব্যবসায়।’

অমৃতা নিজের ব্যস্ততা নিয়ে বলেন, ‘আমি এখন পড়াশোনায় বেশি সময় দিচ্ছি। হাতে কোনো ছবি নিইনি। আগামী ছয় মাস কোনো কাজ করব না। তারপর আবারও কাজ শুরু করব বলে ভাবছি।’ 

'গেইম' চলচ্চিত্র দিয়ে বাংলা চলচ্চিত্রাঙ্গনে প্রবেশ করেন অমৃতা খান। ২০০২ সাল থেকে টেলিভিশন বিজ্ঞাপনে কাজ শুরু করেছিলেন অমৃতা।