শুটিং সন্দেশ

বাপ্পী আঁচলের ‘সুলতানা বিবিয়ানা’

Looks like you've blocked notifications!
হিমেল আশরাফ পরিচালিত 'সুলতানা বিবিয়ানা' ছবির শুটিংয়ে বাপ্পী ও আঁচল। ছবি : সংগৃহীত

‘ভালোবাসার রঙ’ দিয়ে নিজের চলচ্চিত্র যাত্রাকে রঙিন করেন নায়ক বাপ্পী। সে যাত্রায় সহযাত্রী ছিলেন মাহী। এর আগে অনেক নায়িকার সাথেই জুটিবদ্ধ হয়েছেন বাপ্পী। ধীরে ধীরে বাংলাদেশের চলচ্চিত্রে গড়ে উঠছে তাঁর আলাদা ইমেজ। এখন তাঁর একটি ছবির শুটিং চলছে, ছবির নাম ‘সুলতানা বিবিয়ানা’। আর এই ছবিতে বাপ্পীর বিপরীতে রয়েছেন নায়িকা আঁচল।

হিমেল আশরাফ পরিচালিত 'সুলতানা বিবিয়ানা' ছবির শুটিং চলছে রাজবাড়ীতে। সেখানেই রয়েছেন বাপ্পী। শুটিংয়ের ফাঁকে এনটিভি অনলাইনকে বাপ্পী বলেন, ‘আঁচলের সঙ্গে কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করি। তার সঙ্গে আমি পাঁচটি ছবিতে কাজ করেছি। আমাদের দুজনের জুটিকে দর্শক ভালো ভাবে গ্রহণ করেছে। ফলে নির্মাতারাও আমাদের প্রতি আগ্রহ দেখাচ্ছেন। আমরা জুটি হয়ে আরো ছবিতে অভিনয় করব দর্শক যত দিন চায়।’

বাপ্পী নতুন এই ছবি সম্পর্কে বলেন, “‘সুলতানা বিবিয়ানা’ ছবির গল্পটা দারুণ, অভিনয়টা অনেক এনজয় করেছি। ঢাকার আশপাশের বিভিন্ন জায়গার দৃশ্য দেখতে দেখতে দর্শকও বিরক্ত। বাংলাদেশের সুন্দর জায়গায় শুটিং করলে দর্শক ভালো ভাবে নেবে বলে আমি মনে করি।’ ১৫ ফেব্রুয়ারি থেকে রাজবাড়ীতে 'সুলতানা বিবিয়ানা' ছবির শুটিং শুরু হয়েছে। চলবে আগামী ৫ মার্চ পর্যন্ত।

এই ছবিতে বাপ্পী-আঁচল ষষ্ঠবারের মতো জুটি বাঁধলেও হিমেল আশরাফের কিন্তু এটাই প্রথম পরিচালনার কাজ। শাহীন সুমনের 'জটিল প্রেম' ছবির দিয়ে বাপ্পী ও আঁচল প্রথম জুটিবদ্ধ হন। ছবিটি ব্যবসায়িক সাফল্য পাওয়ার পর নির্মাতারা বাপ্পী ও আঁচল জুটিকে নিয়ে বেশ কয়েকটি ছবি নির্মাণ করেন। যেমন 'প্রেম প্রেম পাগলামি', 'কি প্রেম দেখাইলা', 'আজব প্রেম' ও 'গুন্ডা দ্য টেরোরিস্ট'। এর মধ্যে মুক্তির অপেক্ষায় আছে 'আজব প্রেম' ও 'গুণ্ডা দ্য টেরোরিস্ট'।