ঐশ্বরিয়ার জন্যই ‘জ্যজবা’য় কাজ করা : ইরফান খান

Looks like you've blocked notifications!
ইরফান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি : এনডিটিভি

ঐশ্বরিয়া রাই বচ্চন আবার রুপালি পর্দার সামনে। ছবির নাম ‘জ্যজবা’। ঐশ্বরিয়ার কামব্যাক ফিল্মে তাঁর সঙ্গে রয়েছেন ইরফান খান।

ছবি এবং সহশিল্পী ঐশ্বরিয়া সম্পর্কে ইরফান বলেন, ‘আমি এটাকে ঐশ্বরিয়ার কামব্যাক ছবি বলব না। কারণ আমার কখনোই মনে হয়নি ঐশ্বরিয়া ছবি থেকে দূরে আছেন। আর ছবিতে সাইডলাইন হয়ে যাওয়াটা কোনো ব্যাপার না, বরং মাঝেমাঝে ভালোই। সেটা নির্ভর করে কার জন্য ছবিতে আপনার গুরুত্ব কমে গেল। ঐশ্বরিয়ার মতো সুন্দরীর জন্য ছবিতে পার্শ্ব অভিনেতা হিসেবে কাজ করাটা সুখকর বিষয়।’ 

সঞ্জয় গুপ্তা পরিচালিত ছবিটির ট্রেলার মুক্তি উপলক্ষে আয়োজিত একটি ইভেন্টে সাংবাদিকদের এ কথা বলেন ইরফান। এ খবর জানিয়েছে এনডিটিভি।

এ নিয়ে বচ্চন পরিবারের দুজনের সঙ্গে অভিনয় করলেন ইরফান। অমিতাভ বচ্চনের সঙ্গে এ বছর মুক্তি পাওয়া ‘পিকু’ ছবিতে অভিনয় করেন ইরফান। সঙ্গে ছিলেন দিপীকা পাড়ুকোন।

ঐশ্বরিয়ার সঙ্গে কাজের ব্যাপারে নিজের উৎসাহ অকপটেই সাংবাদিকদের সামনে স্বীকার করে নিয়েছেন ইরফান। বলেছেন, ‘এই ছবিটা করার অন্যতম কারণ ঐশ্বরিয়া। আমি তাঁকে কাছ থেকে দেখতে চেয়েছিলাম। একইসঙ্গে একজন মা এবং একজন অভিনেত্রীকে দেখতে পাওয়া সৌভাগ্যের ব্যাপার। ঐশ্বরিয়া মনোযোগ দিয়ে অভিনয় যেমন করেছেন, তেমনি নিজের মেয়েকেও শুটিং স্পটে ঠিকই দেখাশোনা করেছেন। মাত্র সেদিন আমরা পুরো শুটিংয়ের কাজ শেষ করেছি এবং এটা খুব ভালো অভিজ্ঞতা ছিল। এই ছবি আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।’

আগামী ৯ অক্টোবর মুক্তি পাবে ‘জ্যজবা’। এরই মধ্যে ছবিটির ট্রেইলার বেশ আলোড়ন তুলেছে।