সোনম-আনন্দের মেহেদি রাত

Looks like you've blocked notifications!

স্মরণীয় মুহূর্তের মধ্য দিয়ে যাচ্ছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। বিয়ের আনুষ্ঠানিকতার প্রথম অংশ হিসেবে কাল বেশ জাঁকজমকপূর্ণভাবে হয়েছে সোনমের মেহেদি অনুষ্ঠান। যেখানে সোনম-আনন্দ আহুজার কাছের বন্ধু থেকে হাজির ছিলেন বলিউড তারকারাও। নাচ-গান, খাওয়া-দাওয়ার পাশাপাশি হাতে মেহেদি লাগাতে দেখা যায় সবাইকে। এগুলো ছাড়াও অনুষ্ঠানে ছিল বিশেষ চমক। ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, উপস্থিত অতিথিদের চমকে দিয়ে মঞ্চে নাচতে দেখা যায় সোনম-আহুজাকে। 

‘রেস ২’ ছবির জনপ্রিয় গান ‘লাট লাগ গেয়ি’তে নাচ পরিবেশন করেন দুজন। একে অপরকে জড়িয়ে ধরে শেষ হয় তাঁদের নাচ। এ সময় সোনমের পরনে ছিল সোনালি ও গোলাপি রঙের সমন্বয়ে তৈরি লেহেঙ্গা এবং আহুজার পরনে ছিল হালকা গোলাপি রঙের কুর্তা। 

যদিও সোনম কাপুরের মেহেন্দি অনুষ্ঠান আজ হওয়ার কথা ছিল; কিন্তু সংগীতের অনুষ্ঠানের কথা মাথায় রেখে একদিন আগেই আয়োজন করা মেহেদি অনুষ্ঠানের। সেখানে নাচে মাতেন বলিউড তারকারা। মঞ্চে নাচতে দেখা যায় সোনমের বাবা অনিল কাপুরকে। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর, রানি মুখার্জি, মাসাবা গুপ্ত ও সোনমের কাজিন মোহিত মারওয়া।   আজ রাতে সংগীত অনুষ্ঠান শেষে আগামীকাল দুপুর ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে সোনমের খালা কবিতা সিংহের বাসায় হবে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। বিকেলের দিকে মুম্বাইয়ের ‘লীলা’ হোটেলে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান।