‘থাগস অব হিন্দুস্তান’ ছবির নাচের মহড়ায় ক্যাটরিনা

Looks like you've blocked notifications!

দম ফেলারও ফুরসত নেই বলিউড তারকা ক্যাটরিনা কাইফের। একই সঙ্গে দুটি ছবিতে অভিনয় করছেন তিনি। শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ও আমির খানের বিপরীতে ‘থাগস অব হিন্দুস্তান’। আর এই দুটি ছবিই মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের বড়দিন ও দীপাবলিকে কেন্দ্র করে। তাই বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্যাটরিনা। তবে ব্যস্ততায় যেন তাঁর অভিনয়ের ওপর প্রভাব ফেলতে না পারে তাই জোর প্রস্তুতি নিচ্ছেন ক্যাটরিনা।

সেই জোর প্রস্তুতির অংশ হিসেবে সম্প্রতি একটি ভিডিওতে নাচের মহড়ায় দেখা গেছে তাঁকে। জুমটিভির খবরে প্রকাশ, ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির একটি গানের জন্য ক্যাটরিনার এই নাচের মহড়া। এর আগে শিলা কি জওয়ানি (তিস মার খান), কামলি (ধুম ৩), ও কালা চশমা (বার বার দেখো) সহ বিভিন্ন গানে নিজের নাচের দক্ষতা প্রকাশ করেছেন ক্যাটরিনা। তাই এবারও তিনি ছাড় দিতে নারাজ। নাচের মহড়ার ভিডিওতে ক্যাটরিনাকে দেখা গেছে সাদা টি-শার্ট ও কালো রঙের ট্র্যাক প্যান্টে।

ক্যাটরিনা ছাড়াও ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে অভিনয় করছেন আমির খান, ফাতিমা সানা শেখ ও বিগ বি অমিতাভ বচ্চন। চলচ্চিত্রটির গল্প লিখেছেন বিজয় কৃষ্ণ আচার্য। পরিচালনার দায়িত্বেও রয়েছেন তিনি। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির প্রযোজক হিসেবে আদিত্য চোপড়ার সঙ্গে থাকছেন আমির খান। দিওয়ালিকে কেন্দ্র করে ২০১৮ সালের ৭ নভেম্বর ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।