আবারও কানের লাল গালিচায় সোনম

Looks like you've blocked notifications!

নিজের মধুচন্দ্রিমাকে বিসর্জন দিয়ে ৭১তম কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় অংশ নিয়েছেন বলিউড তারকা সোনম কাপুর। বলিউড তারকাদের মধ্যে এবারের কান উৎসবে সবার শেষে অংশ নিচ্ছেন তিনি। তাই তাঁকে নিয়ে ভক্তদের আগ্রহও ছিল বেশি। ১৪ মে নিজের প্রথম উপস্থিতিতেই সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন ৩২ বছর বয়সী এই তারকা। বলিউড লাইফ ডটকমের প্রকাশ, গতকাল মঙ্গলবার আরো একবার কানের লাল গালিচায় সবাইকে মুগ্ধ করেছেন সোনম।

গতকাল ছিল কানে সোনমের দ্বিতীয় ও শেষ উপস্থিতি। কান উৎসব ২০১৮-এর লাল গালিচায় সোনমকে দেখা গেছে বাদামি রঙের ন্যুড করসেট বডিস গাউনে। গাউনের নিচের অংশে টুলে স্কার্টের সঙ্গে ছিল হলুদ রঙের ট্রেইন। অভিনব এই গাউনটির নকশা করেছেন যুক্তরাষ্ট্রের নকশাকারক ভেরা ওয়াং। ভেরা ওয়াংয়ের ২০১৯ ব্রাইডাল কালেকশনের গাউনের একটি নমুনা পরেছিলেন সোনম। এ ছাড়া ফিকে লাল রঙের লিপস্টিক হলুদ রঙের আই হাইলাইটার ব্যবহার করেছেন সোনম। এ ছাড়া তাঁর কানের দুলের পৃষ্ঠপোষকতায় ছিল সুইজারল্যান্ডভিত্তিক ব্রান্ড চোপার্ড। 

ল’রিয়েল প্যারিসের বাণিজ্যিক মুখপাত্র হিসেবে এবারের কান উৎসবে অংশ নিচ্ছেন সোনম। সোনমের গাউন পরা ছবি নিজেদের টুইটার পেজে শেয়ার দিয়েছে প্রতিষ্ঠানটি। যার ক্যাপশনে লিখা হয়েছে, ‘চমৎকার সূর্যাস্তের আভা তাঁর লুকে’। এই নিয়ে অষ্টমবারের মতো কান মাতাচ্ছেন তিনি। 

কানের প্রথমদিন তাঁকে দেখা গিয়েছিল রালফ অ্যান্ড রুশোর নকশা করা সাদা রঙের লেহেঙ্গায়।  এ ছাড়া চুলের রঙের সঙ্গে মিলিয়ে চোপার্ড ব্র্যান্ডের কানের দুল পরেছিলেন সোনম। এবারের আসরে সোনমের স্টাইলিশ হিসেবে রয়েছে তাঁর বোন রেহা কাপুর। আর সোনমের যাবতীয় প্রসাধনীর পৃষ্ঠপোষকতায় রয়েছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ডিপ কেইলে।