‘ভিড়ে ডি ওয়েডিং’ নিয়ে মুখ খুললেন কারিনা

Looks like you've blocked notifications!

আজ মুক্তি পেয়েছে কারিনা কাপুর খান, সোনম কাপুর, একতা কাপুর অভিনীত ছবি ‘ভিড়ে ডি ওয়েডিং’। একে তো নারীভিত্তিক ছবি, তার ওপর মা হওয়ার পর এটাই হতে যাচ্ছে বলিউডে কারিনার ফিরে আসার চলচ্চিত্র। নারীভিত্তিক ছবির বাজারে কেমন হতে পারে বক্স অফিসে ছবিটির ভবিষ্যৎ? তৈমুরকে সামলে কীভাবেই বা চলচ্চিত্রের কাজ শেষ করলেন কারিনা? এই নিয়ে টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে খোলাখুলি কথা বলেছেন কারিনা।

নারীভিত্তিক ছবি নিয়ে টাইমস অব ইন্ডিয়াকে কারিনা বলেন, “আমি মনে করি ছবিতে যথেষ্ট মজা রয়েছে এবং এটা একটি মজার ছবি। এখনকার দিনে কেউ বিচার করে দেখে না এটা কি নারীভিত্তিক ছবি নাকি পুরুষভিত্তিক ছবি। দর্শকরা চায় একটি আনন্দপূর্ণ ছবি উপভোগ করতে। আমি মনে করি অনেক আগে থেকেই নারীভিত্তিক চলচ্চিত্র হয়ে আসছে। আমার শাশুড়ি ৬০-এর দশক ও ৭০-এর দশকে নারীভিত্তিক ছবি করেছেন। তিনি ‘আরাধনা’ এবং ‘অমর প্রেমে’র মতো ছবি করেছেন, যা নারীভিত্তিক ছবি ছিল। তাই আমি বলতে চাই সব সময়ই নারীভিত্তিক ছবি ছিল, কিন্তু একজন অভিনেত্রীকে সঠিক পছন্দ ও সঠিক পাণ্ডুলিপির অপেক্ষা করতে হয়। আমি মনে করি, এখন সবাই ভালো গল্প ও ভালো চরিত্রের দিকে নজর দেয়।”

কেমন হতে পারে ভিড়ে ডি ওয়েডিংয়ের বক্স অফিস সাফল্য? এমন প্রশ্নের জবাবে নিজের অভিনয় জীবনের কথা উল্লেখ করে কারিনা বলেন, “আমি খুবই ভাগ্যবতী, আমি যে ধরনের ছবি করেছি তাঁর বেশিরভাগেরই বক্স অফিসের সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। উড়তা পাঞ্জাব, কি অ্যান্ড কা, চামেলী, ওমকারা, যাব উই মেট, গোলমাল, সিরিজ, বজরঙ্গি ভাইজানের মতো ছবি আমার ঝুলিতে রয়েছে। আমার অভিনয় জীবন অন্য অভিনেত্রীদের থেকে আলাদা। কারণ আমি সবসময় বাণিজ্যিক ধারার ছবির পাশাপাশি ভিন্ন ধারার ছবিতে অভিনয়ের ব্যাপারে একটা সামঞ্জস্য রেখেছি। ‘ভিড়ে ডি ওয়েডিং’ এমন একটি ছবি যা সমালোচকদেরও ভালো লাগবে পাশাপাশি তা বক্স অফিসেও ভালো ফল বয়ে নিয়ে আসবে।”

সবশেষে ছেলে তৈমুর প্রসঙ্গ নিয়ে কারিনা বলেন, ‘আমি মনে করি প্রতিদিন তাঁর যে পরিমাণ ছবি তোলা হয় সেটা ঠিক নয়। ১৮ মাসের বাচ্চার বেঁচে থাকার জন্য একটি স্বাস্থ্যকর পরিবেশ ও যথেষ্ট জায়গা দরকার। কিন্তু এই বয়সে বা এই দিনে সে কিছুই করতে পারবে না। তাঁর বাবা-মা তাঁকে সব রকমের সহায়তা করবে যা সে চায়। আমরা আশা করছি, সে সাধারণভাবেই বেড়ে উঠবে। সাইফ এবং আমি তাঁর জন্য সেরাটা দেব।’