Beta

‘অপরাধী’ আলিফের সঙ্গে দ্বৈত গান করবেন টুম্পা

০৬ জুন ২০১৮, ১৫:৪০ | আপডেট: ০৬ জুন ২০১৮, ১৫:৪৩

‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে’ গানটি গেয়ে আলোচিত শিল্পী টুম্পা। ছবি : সংগৃহীত

হালের জনপ্রিয় ‘অপরাধী’ গানটিকে প্যারোডি করে আলোচিত হয়েছেন ইউটিউবার টুম্পা খান সুমী। গানটির মূল তরুণ শিল্পী আরমান আলিফও টুম্পার গানের প্রশংসা করেছেন। গানটি গাওয়ার পেছনের গল্প ও অন্যান্য অনেক বিষয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন টুম্পা খান।

এনটিভি অনলাইন : আপনার ‘অপরাধী’ গানটির প্যারোডি গাওয়ার পেছনের গল্প জানতে চাই।

টুম্পা খান সুমী : গানটি শোনার পর আমার খুব ভালো লেগে যায়। যেহেতু আমি মেয়ে, তাই গানের লিরিকে একটু পরির্বতন এনে ‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে’ এভাবে গানটি গেয়েছি। আমার নতুন কেনা ইন্সট্রুমেন্ট ইউকুলেলে বাজিয়ে গানটি আমি গাই এবং ভিডিও করি। ভিডিওটি প্রথমে আমি আমার ইউটিউব চ্যানেল, পরে আমার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করি। গানটা এত মানুষ পছন্দ করবে, এটা আমি ভাবিনি। এটা আমার কল্পনারও বাইরে ছিল। সত্যি বলতে, ‘অপরাধী’ গানটি না গাইলে ভাইরাল শব্দটির সঙ্গে আমার পরিচয় হতো না। ভাইরাল বিষয়টি আমি বুঝতাম না। শখের বশে ‘অপরাধী’ গানটি গেয়েছি। এখন দেখছি এটা ছড়িয়ে গেছে সর্বত্র। আমার ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত গানটি দেখেছেন ৩৩ লাখ দর্শক। আমার ফেসবুক পেজে গানটি দেখেছেন ২৫ লাখ দর্শক।

এনটিভি অনলাইন : গানের মূল শিল্পী আরমান আলিফ আপনার গাওয়া গানটি তাঁর ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন। আপনার প্রশংসাও করেছেন। আপনার সঙ্গে আরমান আলিফের কথা হয়েছে কি?

টুম্পা খান সুমী : আমি তাঁকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলাম। ফেসবুক ফ্রেন্ড হওয়ার পর আমাদের মধ্যে কথা হয়েছে। আমরা দ্বৈত একটি গান গাওয়ার পরিকল্পনা করেছি। এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি।

এনটিভি অনলাইন : আপনি নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন কবে?

টুম্পা খান সুমী : ২০১৪ সালে। চার বছর ধরে আমার ইউটিউব চ্যানেলে আমি নিজে গান গেয়ে সেটা আপলোড করছি।

এনটিভি অনলাইন : এখন পর্যন্ত আপনি কতগুলো গান কাভার করেছেন?

টুম্পা খান সুমী : ২০টার মতো গান গেয়েছি।

এনটিভি অনলাইন : ইউটিউব চ্যানেলে প্রথম কোন গানগুলো আপনি কাভার করেছিলেন?

টুম্পা খান সুমী : প্রথমে অর্ণবের ‘তোমার জন্য মিলছে তারা’ এই গানটি গেয়েছি। তারপর শিরোনামহীনের ‘হাসিমুখ’ গানটি গেয়েছিলাম। দুটি গান থেকে ভালো সাড়া পেয়েছিলাম। প্রথমে আমার এক বন্ধুর ইউটিউব চ্যানেলে গান তুলেছিলাম, পরে আমি নিজে চ্যানেল খুলে গান আপলোড করি। ভেবেছিলাম, যেহেতু আমার গান দর্শক পছন্দ করছেন, তাহলে আমার ইউটিউব চ্যানেলে সেটা তোলা ভালো।

এনটিভি অনলাইন : আপনার গানের হাতেখড়ি কার কাছে?

টুম্পা খান সুমী : মুন্সীগঞ্জের সিরাজদীখানে আমার বাড়ি। সেখানে গান শেখার মতো সুযোগ ছিল না। আমি অন্য শিল্পীদের গান শুনে শুনে মূলত গান শিখেছি। স্কুলে পড়ার সময় থেকে আমি গান গাই।

এনটিভি অনলাইন : আপনি কোন বিষয়ে পড়াশোনা করেছেন?

টুম্পা খান সুমী : বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে অর্থনীতি বিষয়ে আমি অনার্স করেছি।

এনটিভি অনলাইন : গান নিয়ে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী?

টুম্পা খান সুমী : আমি এখন একটি গানের প্রতিযোগিতায় ১২তম স্থানে আছি। প্রাণ লেয়ার কর্তৃক আয়োজিত গানের প্রতিযোগিতার নামটি হলো ‘প্রাণ লেয়ার দ্য মায়েস্ট্রো’। প্রতিযোগিতাটা শেষ হলে মৌলিক গান গাওয়ার পরিকল্পনা করছি। অনেক কাভার গান করেছি, এখন মৌলিক গান গাইতে চাই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement