প্রথমবার মৌলিক গানে কণ্ঠ দিলেন সেই মাহতিম সাকিব

Looks like you've blocked notifications!
তরুণ সংগীতশিল্পী মাহতিম সাকিব। ছবি : সংগৃহীত

সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘এই মন তোমাকে দিলাম’গানটি কাভার করে এখন আলোচিত তরুণ সংগীতশিল্পী মাহতিম সাকিব। বেশ কিছু বাংলা ও ইংরেজি গান কাভার করে মিডিয়াপাড়ায় রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন এই শিল্পী।

নতুন খবর হলো, প্রথমবারের মতো মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন মাহতিম সাকিব। গানের শিরোনাম ‘বুকের বাঁ পাশে’।  

গানের প্রথম লাইনগুলো হলো এই রকম , ‘স্মৃতির জোনাকি ছাড়া, কিছু নেই বুকের বাঁ পাশে,আমার দুঃখ বাড়ে, যেকোনো ঋতুর পাল্টে যাওয়া বাতাসে, আলতো গায়ে মাখি, যতনে তুলে রাখি’।

সোমেশ্বর অলির কথায় গানটির সুর ও সংগীত করেছেন সাজিদ সরকার। গানটি সম্পর্কে মাহতিম সাকিব বলেন, ‘এর আগে আমি দুটি বিজ্ঞাপনের জিঙ্গেল গিয়েছি। এবারই প্রথম মৌলিক গানে কণ্ঠ দিলাম। আমার অভিজ্ঞতা খুব ভালো হয়েছে।’

মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকের বাঁ পাশে’ টেলিছবির জন্যই মূলত গানটি গেয়েছেন মাহতিম সাকিব।টেলিফিল্মটি আসছে ঈদে এনটিভিতে প্রচারিত হবে। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী প্রমুখ।

এদিকে, মাহতিম সাকিবের প্রশংসা করে গীতিকার সোমেশ্বর অলি বললেন, ‘বেশ ভালো গেয়েছেন সাকিব। এই গানটি যেহেতু মৌলিক, তিনি চেষ্টা করেছেন আলাদা গায়কী ফুটিয়ে তুলতে।’

এখন দেখা যাক,কাভার গানে কণ্ঠ দিয়ে আলোচিত মাহতিম সাকিবের প্রথম মৌলিক গান ‘বুকের বাঁ পাশে’ দর্শক-শ্রোতারা কীভাবে গ্রহণ করেন! অপেক্ষা করতে হবে আসছে ঈদ পর্যন্ত।