Beta

‘সুপার স্টারের সুপার ওয়াইফ’ তিশা!

১৪ জুন ২০১৮, ১০:১৮ | আপডেট: ১৪ জুন ২০১৮, ১২:১৫

ফিচার ডেস্ক
‘সুপার স্টারের সুপার ওয়াইফ’ নাটকের একটি দৃশ্যে তিশা। ছবি : সংগৃহীত

এবার ঈদের নাটকে নুসরাত ইমরোজ তিশাকে দেখা যাবে ভিন্ন ভিন্ন রূপে। এনটিভির জন্য ব্যতিক্রমী একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘সুপার স্টারের সুপার ওয়াইফ’।

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকটিতে তিশার বিপরীতে এফ এস নাঈম অভিনয় করেছেন। সোহান চৌধুরীর চরিত্রে নাঈম ও তানিশা চরিত্রে তিশাকে নাটকে দেখা যাবে।

নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক ইমরাউল রাফাত বলেন, ‘গল্পটা অনেক মজার। একজন সুপার স্টারের ওয়াইফের গল্প নিয়ে নাটকটি সাজানো হয়েছে। বরাবরের মতো তিশা অনেক ভালো অভিনয় করেছেন। নাঈম ভাইয়াও দারুণ কাজ করেছেন। আশা করছি, দর্শক নাটকটি উপভোগ করবেন।’

নাটকটি এনটিভিতে ঈদের ষষ্ঠ দিন রাত ৮টা ৫ মিনিটে প্রচারিত হবে। নাটকের গল্পে দেখা যাবে, ‘অভিনেতা সোহান চৌধুরীর স্ত্রী তানিশা। সব সময় প্রেস জার্নালিস্ট নিয়েই সময় পার হয়ে যায় তানিশার। অন্যদিকে, সোহান চৌধুরী সময় পার করে শুটিং নিয়ে। এত ব্যস্ত থাকলেও তাদের দুজনের মধ্যে ভালোবাসা কিংবা বিশ্বাসের কোনো কমতি নেই। তানিশা একটু বোকা প্রকৃতির। সোহানের এক্সেস পাওয়ার জন্য সবাই তানিশাকে পাম্প দেয়, আর তানিশাও সবার কোথায় ফুলে যায়।

একবার সোহান আউটডোর শুটে যায়। সেখানে রাতে দোলন নামের এক মেয়ে সোহানের সঙ্গে রাতে কিছু ঘনিষ্ঠ ছবি ইচ্ছাকৃতভাবে নাটক সাজিয়ে তোলে। সোহান এসব কিছু জানত না। পরের দিন নিউজে এসে পড়ে ছবিগুলো। সোহান তার ওয়াইফের কাছে ক্ষমা চাইতে গেলে তানিশা জানায়, সোহানকে কোনো কিছু বলতে হবে না। সে সোহানকে বিশ্বাস করে।

পরের দিন তানিশা প্রেস কল করে। সবার সামনে এসে পড়ে সত্য। তানিশা সবাইকে জানায়, এক ফটোসাংবাদিকের সাহয্যে দোলন রাতারাতি বিখ্যাত হওয়ার জন্য সোহানকে তার জালে ফাঁসিয়েছে। সাংবাদিক নিজেও স্বীকার করে নিজের ভুল।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement