একসঙ্গে মুম্বাইয়ে পা রাখলেন নিক-প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!

বেশ কয়েক দিন ধরেই বলিউডে আলোচিত বিষয় হলিউড সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনসের সঙ্গে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন। ইয়োটে চেপে নিক-প্রিয়াঙ্কার সমুদ্রবিলাস, একসঙ্গে খেলা দেখা সবকিছুই হাওয়া দিয়েছে নিক-প্রিয়াঙ্কার গুঞ্জনের পালে। এমনকি নিকের কাজিনের বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার অংশগ্রহণ ও পরিবারের সঙ্গে সম্প্রতি সাক্ষাৎও করেছেন প্রিয়াঙ্কা।

নিকের দাওয়াত গ্রহণের পর এবার নিককে ফিরতি দাওয়াত দিয়েছেন প্রিয়াঙ্কা। শুধু দাওয়াতই নয়, ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, খোদ নিককেই বগলদাবা করে মার্কিন মুলুক থেকে মুম্বাই ফিরেছেন তিনি। গতকাল রাতে নিক-প্রিয়াঙ্কাকে একসঙ্গে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। প্রতিবারই যুক্তরাষ্ট্র থেকে ফিরলে আলোকচিত্রীদের ছবি তোলার সুযোগ দেন প্রিয়াঙ্কা।

তবে এবার সে সুযোগ দেননি তিনি। গাড়ি থেকেই নামতে দেখা যায়নি তাঁকে। এ ছাড়া গাড়িতে লাগানো ছিল সাদা রঙের ঘোলাটে কাচ, যাতে বাইরে থেকে কিছুই স্পষ্ট বোঝা না যায়। গাড়িতে করে দ্রুত বিমানবন্দর ছেড়ে চলে যান নিক-প্রিয়াঙ্কা। পরে প্রিয়াঙ্কার জুহুতে অবস্থিত বাসায় দেখা যায় দুজনকে। গুঞ্জন রয়েছে, প্রিয়াঙ্কার মুম্বাইয়ের ভারসোবার নতুন বাংলোয় একটি পার্টিতে অংশ নেবেন নিক। সেখানে তাঁকে পরিচয় করিয়ে দেওয়া হবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে।

গত বছর এক অনুষ্ঠানে ২৫ বছর বয়সী নিক জোনসের সঙ্গে পরিচয় হয় ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার। একসঙ্গে মেট গালার ২০১৭-এর লালগালিচায় হাঁটতে দেখা গিয়েছিল তাঁদের। বর্তমানে ‘কোয়ান্টিকো’ সিরিজের তৃতীয় মৌসুমের প্রচারে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। এ ছাড়া ‘অ্যা কিড লাইক জেক’ ও ‘ইজন্ট ইট রোমান্টিক’ নামে দুটি হলিউড ছবিও রয়েছে প্রিয়াঙ্কার হাতে। হলিউডের কাজ শেষে আবারও বলিউডমুখী হবেন প্রিয়াঙ্কা। সালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে তাঁর।