শরীরচর্চা করে আবারও ফিরছেন আঁচল

Looks like you've blocked notifications!

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে কাজ করছেন না নায়িকা আঁচল। গত বছরের শুরুতে ডিপজলের বিপরীতে একটি ছবিতে শুটিংয়ে অংশ নেন তিনি। ছবিটির কাজ আর এগোয়নি। এরপর গত বছরই ‘দাগ’ নামের একটি ছবিতে অভিনয় করেন তিনি। ওই ছবিটিও এখনো মুক্তি পায়নি। সেই ছবির পর আর কোনো কাজে যুক্ত হতে দেখা যায়নি আঁচলকে। তাই গণমাধ্যমেও অনুপস্থিত তিনি।

তবে ফেসবুকে ইদানীং আঁচল জানান দিচ্ছেন, আবারও ফিরছেন তিনি। নিয়মিত শরীরচর্চার খবরও দিচ্ছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। তাহলে কি আবারও চলচ্চিত্রে ফিরছেন তিনি? এমন প্রশ্ন শুনে আঁচল জানতে চান, ‘আমাকে কি চলচ্চিত্র থেকে বের করে দেওয়া হয়েছে?’

আঁচল বলেন, “আসলে আমি কখনই চলচ্চিত্র থেকে দূরে ছিলাম না। তবে হ্যাঁ আমি বিগত দিনগুলো কাজ কম করেছি। মাঝে ডিপজল ভাইয়ের একটি ছবিতে কাজ করেছি। আবার বাপ্পীর বিপরীতে ‘দাগ’ ছবির শুটিং শেষ করেছি। পারিবারিক কারণে মূলত আমার মাঝে কম কাজ করা হয়েছে। তবে সব সময় আমি চলচ্চিত্রের সাথে আছি।”

আবারও নতুন করে ছবিতে কাজ শুরু করার চিন্তা আছে কি না জানতে জাইলে হেসে ফেলেন আঁচল। এনটিভি অনলাইনকে তিনি বলেন, ‘আমি কেন নতুন করে ফিরব? আমাদের কি চলচ্চিত্র থেকে বের করে দেওয়া হয়েছে? তবে হ্যাঁ আমি এখন নিয়মিত ব্যায়াম করছি। কিছু ছবির সাথেও কথা হচ্ছে। মাঝে বাসায় বিশ্রামে থেকে শরীর কিছুটা মোটা হয়েছে, এখন তা ব্যায়াম করে ঠিক করছি। আশা করছি আবারও আগের আঁচল সবার সাথে কাজ করবে।’  

রাজু আহম্মেদ পরিচালিক ‘ভুল’ ছবির মধ্য দিয়ে পর্দায় আসেন আঁচল। এরপর মাসুদ কায়নাতের ‘বেইলী রোড’ ছবিতে অভিনেতা নিলয়ের সঙ্গে অভিনয় করে নজর কাড়েন। শাহিন-সুমন পরিচালিত ‘জটিল প্রেম’ ছবির মধ্যমে মূল ধারার চলচ্চিত্র শুরু করেন। নায়ক বাপ্পীর সাথে জুটিবেঁধে একাধিক ছবি ব্যবসা সফল হয়।