সুরে সুরে ব্রাজিল বনাম আর্জেন্টিনা!

Looks like you've blocked notifications!

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা, বল না রে বল না সোনা, দরকার হলে হানিমুনে যাব রাশিয়া।’ গানের কথাগুলো লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। জুয়েল মোর্শেদের সুর ও সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন প্রতীক হাসান।

গানটির ভিডিওটি গত ২২ জুন ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাচ্ছেন বলে জানান অনুরূপ আইচ, প্রতীক, জুয়েল মোর্শেদ ও ভিডিওটির নির্মাতা সৈকত নাসির।

এখন পর্যন্ত গানটি ইউটিউবে ১৭ লাখের বেশিবার দেখা হয়েছে। গানটির ভিডিওতে প্রতীক হাসানের সঙ্গে মডেল হয়েছেন আইরিন আফরোজ। তাঁদের পর্দায় মিষ্টি রসায়নের প্রশংসা করছেন দর্শক।

গানটির গীতিকার অনুরূপ আইচ এনটিভি অনলাইনকে জানান, এই গানটি তাঁর লেখার ইচ্ছেই ছিল না। তিনি বলেন, ‘এই গানের প্রথম ছয় লাইন আমি মজা করেই লিখেছিলাম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার জন্য। স্ট্যাটাসটি দেওয়ার পর অনেকেই অনুরোধ করছিল, এই লাইনগুলো নিয়ে একটি গান বানাতে। তাই আমি এ বিষয়ে সঙ্গীত পরিচালক জুয়েল মোর্শেদের সাথে শেয়ার করি। তিনিও উৎসাহ দেখালেন, এটিকে গান করার জন্য। কারণ, ফেসবুকে আমার স্ট্যাটাসে এই লাইনগুলো দেখে, তাঁর পছন্দ হয়েছিল। এরপর আমি গানের কথা লিখে শেষ করার পরে জুয়েল নিজের দায়িত্বে সব করেছে।’

অনুরূপ আইচ আরো বলেন,‘এই গানের সুন্দর সুর, সঙ্গীত পরিচালনা, প্রচার, প্রসার ও প্রকাশের ক্ষেত্রেও তাঁর অবদান বেশি। এমনকি এই গানের ভিডিও সৈকত নাসিরের মতন চিত্রপরিচালককে দিয়ে বানানোর আইডিয়াও জুয়েলের। তিনি খুব যত্ন ও পরিশ্রম করেছেন, এই গানের জন্য। আমার সহযোগিতা ছিল শুধুমাত্র।’