মুকেশ আম্বানির ছেলের মেহেদি অনুষ্ঠানে নিক-প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!

কয়েক দিন আগেই হলিউডের সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনসের ভাই র‍্যাচেল টামবুরলির বিয়ের দাওয়াত খেতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, নিকের পরিবারের সঙ্গেও দেখা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত ২৭ জুন প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করতে ভারতে এসেছেন নিক। তাই এই সুযোগ হাতছাড়া করতে রাজি নন প্রিয়াঙ্কা। ভারত দেখার পাশাপাশি নিককে ভারতীয় সংস্কৃতির বিয়ের সঙ্গে পরিচয় করিয়ে দিতে একটি মেহেদি অনুষ্ঠানে নিকসমেত হাজির হয়েছেন প্রিয়াঙ্কা।

জুমটিভির খবরে প্রকাশ, সেই মেহেদির অনুষ্ঠান যে সে কারোর নয়, মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির ও তাঁর বাগদত্তা সুখলা মেহতার। রুপালি রঙের শাড়িতে মুম্বাইয়ে আম্বানির বিলাসবহুল বাসভবনে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিকের পরনে ছিল সাদা রঙের শার্ট ও কালো স্যুট।

হবু দম্পতির সঙ্গে ছবি তুলে সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে সে ছবিতে ছিলেন না নিক। পোস্টে প্রিয়াঙ্কা লিখেন, অভিনন্দন আকাশ ও সুখলা। আসলেই অসাধারণ একটি অনুষ্ঠান। দুজনের প্রতিই ভালোবাসা। বাগদানের অনুষ্ঠান।’ এরপর মা মধু চোপড়ার সঙ্গে তাজ কোলাবায় মেহেদি অনুষ্ঠানের খাবার সারেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, প্রিয়াঙ্কা ও নিক।

বেশ কিছুদিন ধরেই গণমাধ্যমে ভেসে বেড়াচ্ছে নিক-প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন। ইয়োটে চেপে নিক-প্রিয়াঙ্কার সমুদ্রবিলাস, একসঙ্গে খেলা দেখা, নিকের কাজিনের বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার অংশগ্রহণ ও পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কার সাক্ষাৎ এসব টুকরো ঘটনা একসঙ্গে হাওয়া দিয়েছে নিক-প্রিয়াঙ্কার গুঞ্জনের পালে।গত বছর এক অনুষ্ঠানে ২৫ বছর বয়সী নিক জোনসের সঙ্গে পরিচয় হয় ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার। একসঙ্গে মেট গালার ২০১৭-এর লালগালিচায় হাঁটতে দেখা গিয়েছিল তাঁদের।