মেয়ের বিয়ে শেষে ডিপজল অসুস্থ

Looks like you've blocked notifications!

টানা ১০ দিন ধরেই অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের পরিবারে চলছে উৎসবের আমেজ। গতকাল বসুন্ধরা কনভেনশন হলে রাজকীয় পরিবেশে সম্পন্ন হয় তাঁর একমাত্র মেয়ে অলিজা মনোয়ারের বিবাহোত্তর সংবর্ধনা। মেয়ের বিয়ে শেষে অতিরিক্ত কাজের চাপে অসুস্থ হয়ে পড়েন ডিপজল।

মনোয়ার হোসেন ডিপজল এনটিভি অনলাইনকে বলেন, ‘গত ১০ দিন ধরেই বিয়ের নানা আনুষ্ঠানিকতা শেষ করে গতকাল আমার একমাত্র মেয়ের বিবাহোত্তর সংবর্ধনা সুন্দরভাবে শেষ করতে পেরেছি। আল্লাহর কাছে অশেষ শুকরিয়া। আমার মেয়েকে যাঁরা অনুষ্ঠানে এসে দোয়া করেছেন, যাঁরা আসতে পারেননি, আমাকে ফোন করে দোয়া দিয়েছেন, সবার কাছে আমি কৃতজ্ঞ।  সবাই দোয়া করবেন, আমার মেয়ে এবং জামাতা যেন সুস্থ সুন্দর একটি জীবন পরিচালনা করতে পারে। এই কয়দিন টানা অনুষ্ঠানে আমি নিজেও অনেক ক্লান্ত, অসুস্থ হয়ে পড়েছি, আমার জন্য সবাই দোয়া করবেন।’

হৃদরোগে আক্রান্ত ডিপজল গত বছর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন থেকেই চিকিৎসকদের বিধিনিষেধের মধ্যে থাকতে হয় ডিপজলকে। হঠাৎ অসুস্থতা নিয়ে তিনি বলেন, ‘আসলে বিয়ের তো নানা আনুষ্ঠানিকতা থাকে। আমার মেয়ের বিয়ে হয়েছে  ১৯ জুন, তার পর ২৪ জুন গায়ে হলুদ আর গতকাল বিবাহোত্তর সংবর্ধনা। বিয়ে থেকে বিবাহোত্তর সংবর্ধনা পর্যন্ত আমাদের পরিবারে নানা আয়োজন থাকে। সেই হিসেবে গায়ে হলুদের আগেও কিছু অনুষ্ঠান ছিল। আবার গত বুধবার দিবাগত রাতে ছিল মেহেদি উৎসব। সেখানে আমরা সারা রাত অনেক মজা করেছি। রং খেলায় মেতেছিল সবাই। পানি দিয়ে সবাই ভিজেছি, সাথে ছিল ডিজে পার্টি। সবকিছু মিলে পানিতে ভিজে গতকাল সকাল থেকেই শরীরে জ্বর অনুভব করছি। বিবাহোত্তর সংবর্ধনা শেষে মনে হয় জ্বরটা একটু বেড়েছে।’

ঢাকার ব্যবসায়ী ওবায়দুর রহমান অর্পনের সঙ্গে গত ১৯ জুন মঙ্গলবার এক অনাড়ম্বর পরিবেশে অলিজার বিয়ে সম্পন্ন হয়। ২৪ জুন ধানমণ্ডির একটি হোটেলে হয় গায়ে হলুদের অনুষ্ঠান। অনুষ্ঠানে চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীদের মধ্যে উপস্থিত ছিলেন মিয়া ভাই খ্যাত অভিনেতা নায়ক ফারুক, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, শাহিন সুমন, অঞ্জনা, নাদের খান, জায়েদ খান, বাপ্পী, শাবনূরসহ অনেকেই। 

২০১৭ সালে বছরের প্রথম দিন মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে একটি হরর ছবি শুরু করেন মেয়ে অলিজা মনোয়ার। কিছুদিন শুটিং করার পর ছবির কাজ আর শেষ হয়নি। ব্যস্ততার কারণে ছবিতে সময় দিতে পারেননি তিনি। লন্ডনের রেড ব্রিজ নামে একটি কলেজে এশিয়ান ব্রাইডাল মেকআপ বিষয়ে প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করেছেন অলিজা মনোয়ার।