Beta

হলিউড ছবির অবলম্বনে বলিউডে নতুন ছবি

১০ জুলাই ২০১৮, ১০:৫৯

ফিচার ডেস্ক

হলিউডের সাড়া-জাগানো ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ রিমেক হচ্ছে বলিউডে। ২০১৪ সালে রোমান্টিক ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ মুক্তি পায় এবং  ছবিটি বক্স অফিসে ঝড় তোলে। ছবিটিতে শ্যালেন উডলি ও অ্যানসেল গর্ট অভিনয় করেছিলেন এবং পরিচালনা করেছিলেন জোস বুন। জন গ্রিনের উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনেই ছবিটির নামকরণ ও তৈরি করা হয়েছিল।

এনডিটিভি জানিয়েছে, ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর হিন্দি সংস্করণের নাম রাখা হয়েছে ‘কিজি অর ম্যানি’। এই ছবিটিতে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত ও সানজানা সাঙ্ঘি। ‘কিজি অর ম্যানি’ পরিচালনা করবেন মুকেশ চাবরা। এটিই হবে তাঁর পরিচালিত প্রথম ছবি।

মুকেশ চাবরা গতকাল ‘কিজি অর ম্যানি’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেছেন। পোস্টারে দেখা দেখে সুশান্ত সিং ও সানজানা বসে আছেন এবং সুশান্তের মাথার পেছনে রজনীকান্তের পোস্টারযুক্ত ছবি লাগানো আছে।

এনডিটিভি আরো জানায়, রজনীকান্তের সঙ্গে এই ছবির কী সম্পর্ক, তা এখনো জানা যায়নি।

ভারতের জামশেদপুরে গতকাল ‘কিজি অর ম্যানি’ শুটিং শুরু হয়েছে। ছবিটির সংগীত পরিচালনা করবেন অস্কারজয়ী সংগীতশিল্পী এ আর রহমান।

এই ছবির নায়িকা সানজানা সাঙ্ঘিকে এর আগে রকস্টার, ফুকরে রিটার্নস ও হিন্দি মিডিয়াম ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। অন্যদিকে সুশান্ত সিং সম্প্রতি ‘কেদারনাথ’ ছবির শুটিং শেষ করেছেন। এই ছবিতে সাইফকন্যা সারা আলি তাঁর বিপরীতে অভিনয় করেছেন।

Advertisement